Entertainment News

গার্হস্থ্য অশান্তির জন্য দায়ী মনদানাই!

ঝামেলার সূত্রপাত গৌরবের ভাই গৌতমের বিয়ে নিয়ে। মনদানা নাকি কোনও মতেই গৌতমের বিয়ে মেনে নিতে রাজি ছিলেন না।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৯ জুলাই ২০১৭ ১২:১১
Share:

মনদানা কারিমি। ছবি: মনদানার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

জানুয়ারি ২০১৭। বিয়ে করেছিলেন ইরানি অভিনেত্রী মনদানা কারিমি। বিগ বসের ঘরে এসে পরিচিতি পেয়েছিলেন মনদানা। ‘কেয়া কুল হ্যায় হাম’ ছবিতে তাঁর সাহসী পারফরম্যান্সেও নজর কেড়েছিলেন। তাই তাঁর বিবাহিত জীবনও যে মিডিয়ার লাইমলাইটে থাকবে তা স্বাভাবিক। কিন্তু মাত্র কয়েক মাসেই স্বামী গৌরব গুপ্তর সঙ্গে সমস্যা শুরু হয় মনদানার। তিনি আলাদা থাকতে শুরু করেন। বলিউড সূত্রের খবর, মোটা অঙ্কের খোরপোশও নাকি দাবি করেছেন মনদানা। তবে সম্প্রতি জানা গিয়েছে গার্হস্থ্য সমস্যার জন্য নাকি দায়ী মনদানা স্বয়ং! বিষয়টি ঠিক কী?

Advertisement

আরও পড়ুন, কে পাশ, কে ফেল, দেখুন টলি নায়িকাদের হাফ ইয়ারলি মার্কশিট

স্পটবয়ের রিপোর্ট অনুযায়ী, ঝামেলার সূত্রপাত গৌরবের ভাই গৌতমের বিয়ে নিয়ে। মনদানা নাকি কোনও মতেই গৌতমের বিয়ে মেনে নিতে রাজি ছিলেন না। সূত্রের খবর, ওই বাড়িতে অন্য কোনও মহিলার উপস্থিতি মনদানা বরদাস্ত করতে চাননি। কিন্তু গৌতম টিভি অভিনেত্রী স্মৃতি খন্নার সঙ্গে ডেটিং করেছেন। তাঁরা বিয়ে করবেন বলে ঠিক করেন। বাধা হয়ে দাঁড়ান মনদানা। সেই ইস্যুতেই গৌরবের সঙ্গেও তাঁর ঝামেলা হয়।

Advertisement

এ প্রসঙ্গে গৌতম সাংবাদিকদের বলেন, ‘‘আমি মনদানার ব্যাপারে এখন কোনও কথা বলব না। যখন ঠিক মনে করব তখনই ওকে নিয়ে মুখ খুলব।’’ জানা গিয়েছে, গুপ্ত পরিবারের সামাজিক সম্মানহানি করেছেন মনদানাই। যদিও এই অভিযোগ নিয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি মনদনা স্বয়ং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন