Zarine Khan

‘হেট স্টোরি থ্রি’র নায়িকা জারিন খানের গাড়ির ধাক্কায় মৃত্যু বাইক আরোহীর

সূত্রের খবর ‘হেট স্টোরি থ্রি’ সিনেমার অভিনেত্রী জারিন খানের গাড়ির ধাক্কায় মারা গিয়েছেন গোয়ার এক বাইক আরোহী যুবক। বুধবার ঘটনাটি ঘটেছে উত্তর গোয়ার আঞ্জুনায়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০১৮ ১২:১৩
Share:

জারিনের দাবি সম্পূর্ণ নির্দোষ তাঁরা।

বিতর্কে ‘হেট স্টোরি থ্রি’ সিনেমার অভিনেত্রী জারিন খান। সূত্রের খবর তাঁর গাড়ির সঙ্গে ধাক্কায় মারা গিয়েছেন গোয়ার এক বাইক আরোহী যুবক। বুধবার ঘটনাটি ঘটেছে উত্তর গোয়ার আঞ্জুনায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গোয়ার মপাসার বাসিন্দা ওই ব্যক্তির নাম নীতীশ গোরাল। বয়স ৩১ বছর। জারিন খানের গাড়ির সঙ্গে তাঁর স্কুটারের ধাক্কা লাগার ফলেই এই দুর্ঘটনা ঘটে বলে পুলিশের তরফে জানানো হয়েছে।

Advertisement

ঘটনার সময় সেখানে উপস্থিত ছিলেন অভিনেত্রী জারিন খান ও তাঁর গাড়ির চালক আলি আব্বাস। জারিনের তরফে জানানো হয়েছে যে ওই ব্যক্তি স্কুটার নিয়ে হঠাৎ তাঁদের গাড়িতে ধাক্কা মারেন। ডিভাইডারে ছিটকে পড়ে ওই ব্যক্তির বাইক। সঙ্গে সঙ্গেই তাঁকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মারা যান নীতীশ। হেলমেট না পরার জন্য তাঁর মাথায় গুরুতর চোট ছিল বলেও জানিয়েছেন চিকিৎসকেরা। জারিন ও তাঁর গাড়িচালক তাঁদের কোনও দোষ নেই দাবি করলেও, ঘটনাটি খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন: বাস্তবেও স্পার্ম ডোনেট করেছেন আয়ুষ্মান খুরানা?

Advertisement

সলমন খানের বিপরীতে ‘বীর’ চলচ্চিত্রের মাধ্যমে ২০১০ সালে বলিউডে ডেবিউ করেন জারিন। ‘রেডি’ সিনেমায় সলমনের সঙ্গেই জনপ্রিয় হওয়া ‘ক্যারেক্টার ঢিলা’ আইটেম নাম্বারেও দেখা গিয়েছিল তাঁকে। সম্প্রতি বিক্রম ভট্টের পরিচালনায় ‘১৯২১’ সিনেমাতেও দেখা গিয়েছে তাঁকে। তবে ‘হেট স্টোরি থ্রি’র জন্যই বেশি করে চর্চায় ছিলেন তিনি।

আরও পড়ুন: ‘আমি অন্ধকারেও তোমাকে…’ সুস্মিতাকে কী বললেন রোহমান?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন