Priyanka Chopra

ছুটির মুডে বার্থ ডে গার্ল প্রিয়ঙ্কা

বিচ রিসর্টের ধারে কখনও নীল আলোয় মোহময়ী রূপ। কখনও আবার অ্যাকোয়ারিয়াম পুলের ধারে বসে হাঙর এবং স্টিং রে-র সঙ্গে আড্ডা। হ্যাঁ, ভাই সিদ্ধার্থ চোপড়ার ক্যামেরায় এমন ভাবেই ধরা দিয়েছেন দেশি গার্ল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৮ জুলাই ২০১৭ ১৪:০০
Share:

বার্থ ডে ভ্যাকেশনে প্রিয়ঙ্কা। সঙ্গে মা মধু চোপড়া ও ভাই সিদ্ধার্থ চোপড়া। ছবি: প্রিয়ঙ্কার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

ফ্যানেদের ‘দেশি গার্ল’। বলিউডের ‘পিগি চপস’। শাহরুখের ‘জঙলি বিল্লি’।

Advertisement

মঙ্গলবার ৩৫-এ পড়লেন প্রিয়ঙ্কা চোপড়া। কাজের সুবাদে এখন বেশির ভাগ সময়ই নিউ ইয়র্কে কাটে। তা বলে জন্মদিনটাও কি ওখানে কাটবে? একেবারেই না। সম্প্রতি দেশে ফিরেছেন প্রিয়ঙ্কা। আর এই ঘরে ফেরাটাই আসলে ‘বার্থ ডে’ স্পেশ্যাল।

আরও পড়ুন, ‘আনফিনিশড’ বায়োগ্রাফি চান দেশি গার্ল প্রিয়ঙ্কা!

Advertisement

জন্মদিনে স্পেশ্যাল কী করছেন পিগি চপস?

🎈🎂🎉

🎈🎂🎉

🎈🎂🎉

কখনও আবার অ্যাকোয়ারিয়াম পুলের ধারে বসে হাঙর এবং স্টিং রের সঙ্গে আড্ডায় মেতেছেন। হ্যাঁ ভাই সিদ্ধার্থ চোপড়ার ক্যামেরায় এমন ভাবেই ধরা দিয়েছেন দেশি গার্ল। ছবির ক্যাপশনে লিখেছেন ‘‘যখন বার্থ ডে গার্লের বন্ধু হয় হাঙর ও স্টিং রে।’’ ❤️💋🎉🙏🏼🥂

❤️💋🎉🙏🏼🥂

বাবার মৃত্যুর পর থেকেই মা মধু চোপড়া ও ‘ড্যাডিজ লিল গার্ল’ প্রিয়ঙ্কাই তাঁদের প্রোডাকশন হাউজ ‘পার্পল পেবল প্রোডাকশনস’ সামলান। এদিককার পুরো দায়িত্বই একা হাতে সামলান মধু চোপড়া। কয়েক দিন আগেই মধু চোপড়া জানিয়েছিলেন তাঁদের নতুন মরাঠি ছবি ‘ক্যায় রে রাসকালা’ নিয়েই এখন ব্যস্ত তাঁরা। তবে প্রিয়ঙ্কাও দেশে ফিরে ছবির প্রোমোশনের কাজে হাত লাগাবেন। তাই জন্মদিনকে উপলক্ষ্য করেই এক ঢিলে দুই পাখি প্রিয়ঙ্কার। 🎈🎂🎉

🎈🎂🎉

তবে বেশি দিন হয়তো স্বপ্ননগরীতে থাকা হবে না বার্থ ডে গার্ল-এর। নিউ ইয়র্কে ফিরেই শুরু হবে ‘কোয়ান্টিকো থ্রি’-এর শুটিং। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে তাঁর দ্বিতীয় হলিউড ছবি, রোম্যান্টিক কমেডি ‘ইজ নট ইট রোম্যান্টিক’-এর কাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন