Raj Kundra

Raj Kundra: উঠতি মডেলকে হেনস্থা করেছেন রাজ, তিন হাজার কোটি জালিয়াতিও করেছেন! অভিযোগ বিজেপি নেতার

শিল্পা শেট্টির স্বামীর বিরুদ্ধে এক মডেল-অভিনেত্রীকে শারীরিক নিগ্রহ এবং তিন হাজার কোটি টাকার জালিয়াতির অভিযোগ এনেছেন বিজেপি নেতা রাম কদম।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২১ ১৬:২০
Share:

রাজের বিরুদ্ধে অভিযোগ আনলেন বিজেপি নেতা।

রাজ কুন্দ্রাকে নিয়ে বিতর্ক যেন থামছে না। এ বার সেই তালিকায় নতুন সংযোজন। শিল্পা শেট্টির স্বামীর বিরুদ্ধে এক মডেল-অভিনেত্রীকে শারীরিক নিগ্রহ করা এবং তিন হাজার কোটি টাকার জালিয়াতির অভিযোগ এনেছেন বিজেপি নেতা রাম কদম।

রামের দাবি, চলতি বছরে ১৪ এপ্রিল সেই বিখ্যাত মডেল-অভিনেত্রীকে হেনস্থা করেন রাজ। জুহু পুলিশ স্টেশনে তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হলেও কোনও পদক্ষেপ করা হয়নি। শুধু তাই নয়, সেই মডেল-অভিনেত্রীর উপর চাপ সৃষ্টি করা হয় বলেও দাবি করেন রাম।

Advertisement

ভিয়ান ইন্ডাস্ট্রিজের মাধ্যমে ‘গেম অব ডট’ বলে একটি অনালাইন গেম শুরু করেছিলেন রাজ। সেই গেমের মাধ্যমেই তিনি তিন হাজার কোটি টাকার জালিয়াতি করেছেন বলে দাবি রামের। এক সাংবাদিক বৈঠকে তিনি জানিয়েছেন, ডিস্ট্রিবিউটরদের কাছ থেকে মোটা টাকা নিয়ে তাঁদের সঙ্গে কোনও যোগাযোগ রাখেননি রাজ। এই ডিস্ট্রিবিউটরদের মন পেতে স্ত্রী শিল্পাকে রাজ ব্যবহার করতেন বলে অভিযোগ তুলেছেন বিজেপি নেতা। তাঁর আরও অভিযোগ, পরবর্তী সময় সেই ডিস্ট্রিবিউটররা জালিয়াতি ধরে ফেললে মারধর করে তাঁদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

ঠানের রাজু নায়ক নামে এক ডিস্ট্রিবিউটর মুম্বইয়ের এক সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, বন্ধুদের সঙ্গে ১০ লক্ষ টাকা জমিয়ে তা রাজের গেমে বিনিয়োগ করেন তিনি। তাঁদের কাছ থেকে ২৫ লক্ষ টাকা চাওয়া হলেও, তা দিয়ে উঠতে পারেননি তাঁরা। তাঁর কথায়, “আমরা ভেবেছিলাম কাজটির সঙ্গে শিল্পা শেট্টি জড়িতও। নিশ্চয়ই আমাদের লাভ হবে।” তবে শিল্পা বা রাজের সঙ্গে কখনও দেখা হয়নি তাঁর। তাঁদের ম্যানেজার রাজুকে গেমটির সম্পর্কে তথ্য দিয়েছিলেন। পরবর্তী সময় জালিয়াতির কথা বুঝে টাকা ফেরত চাইলে রাজু এবং তাঁর সঙ্গীদের উপরেই অভিযোগ দায়ের করা হয় বলে জানিয়েছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন