Entertainment News

‘প্রয়াত সোনালি বেন্দ্রে’, ভুল তথ্য শেয়ার করে সমালোচিত বিজেপি বিধায়ক

শুক্রবার রাম কদম টুইটারে একটি হোয়াটস্অ্যাপ মেসেজের স্ক্রিন শট শেয়ার করেছিলেন। সেখানে লেখা ছিল, ‘সোনালি বেন্দ্রে, যিনি হিন্দি এবং মরাঠি সিনেমা শাসন করেছেন, তিনি আর নেই।’

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০১৮ ১০:১৭
Share:

রাম কদম এবং সোনালি বেন্দ্রে।

সোনালি বেন্দ্রে ইজ নো মোর’। ঠিক এমন তথ্যই টুইটে শেয়ার করে বিপাকে পড়লেন বিজেপি বিধায়ক রাম কদম। এই ভুল তথ্য শেয়ার করার জন্য সোশ্যাল মিডিয়ায় তীব্র কটাক্ষের মুখে পড়েছেন তিনি। তবে পরে নিজের ভুল স্বীকার করে টুইট করেন রাম।

Advertisement

শুক্রবার রাম কদম টুইটারে একটি হোয়াটস্অ্যাপ মেসেজের স্ক্রিন শট শেয়ার করেছিলেন। সেখানে লেখা ছিল, ‘সোনালি বেন্দ্রে, যিনি হিন্দি এবং মরাঠি সিনেমা শাসন করেছেন, তিনি আর নেই।’ এই ভুল তথ্য শেয়ার হওয়ার পরই ট্রোলড হতে হয় রামকে। অনেকেই বলতে শুরু করেন, রাম নিজেই গুজব ছড়াচ্ছেন। এরপরই ওই পোস্ট সরিয়ে নেন বিজেপি বিধায়ক।

নিজের ভুল বুঝতে পেরে পরে রাম টুইট করেন। তিনি লেখেন, ‘সোনালি বেন্দ্রে সম্পর্কে যে তথ্য ছড়িয়েছে তা গুজব। গত দু’দিন ধরে আমি ঈশ্বরের কাছে ওঁর দ্রুত আরোগ্য কামনা করছি।’

Advertisement

আরও পড়ুন, দিতিপ্রিয়াকে এই লুকে আগে দেখেছেন?

এই মুহূর্তে ক্যানসারে আক্রান্ত সোনালি বেন্দ্রে চিকিত্সার জন্য নিউ ইয়র্কে রয়েছেন। কেমোথেরাপির জন্য সোনালির মাথার চুল পড়ে গিয়েছে। কিন্তু সে ভাবেই নিজের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। তা দেখে কেউ লিখেছেন, ‘তোমাকে দেখে ভাল লাগছে। অনেক সাহস তোমার... তাড়াতাড়ি সুস্থ হও।’ আবার কেউ লিখেছেন, ‘কী সুন্দর... তোমার হাসিই প্রতিদিন তোমাকে আরও বেশি শক্তিশালী করে তুলছে...।’ অর্থাত্ তাঁর পাশে থাকার বার্তা দিয়েছেন অনুরাগীরা।

আরও পড়ুন, দেবের কোন কাজ রিস্কি মনে হল কৌশানীর?

সোনালির স্বামী গোল্ডি জানিয়েছিলেন, চিকিত্সকদের সঙ্গে সম্পূর্ণ সহযোগিতা করছেন অভিনেত্রী। এই অসুখ যে শরীরে ছড়িয়ে পড়েছে (মেটাস্টেসিস) তা প্রথমে টেরই পাননি সোনালি। কয়েক মাস আগে তাঁর শরীরে কিছু ব্যথা হচ্ছিল। তা নিয়ে বেশ চিন্তিত ছিলেন তিনি। তার জেরে কিছু পরীক্ষা করাতে হয় তাঁকে। তাতেই তাঁর ক্যানসার ধরা পড়ে।

ইরফান খানের পর সোনালির ক্যানসারের খবরে রীতিমতো উদ্বিগ্ন বলিউড। ফেসবুক ও টুইটারে নিজেদের দুশ্চিন্তার কথা প্রকাশ করে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন বহু তারকা।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন