Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ নভেম্বর ২০২১ ই-পেপার

দেবের কোন কাজ রিস্কি মনে হল কৌশানীর?

নিজস্ব প্রতিবেদন
০৩ সেপ্টেম্বর ২০১৮ ১৮:৫৮
কৌশানী এবং দেব।

কৌশানী এবং দেব।

অদ্ভুত ভাষায় কথা বলছেন দেব! কী যে বলতে চাইছেন, তা স্পষ্ট নয় অধিকাংশ দর্শকের কাছে। আর সে কথার পরেই পাশে বসা কৌশানী বলে উঠলেন, ‘ভেরি রিস্কি’।

এ হেন ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন স্বয়ং দেব। আর তাতেই কৌতূহলী হয়েছেন দর্শক। কিন্তু এ সব হচ্ছেটা কী?

আসলে একটি ডাবস্ম্যাশ ভিডিও শেয়ার করেছেন দেব। উদ্দেশ্য, তাঁর আসন্ন ছবি ‘হইচই আনলিমিটেড’-এর প্রচার।

Advertisement

সিনেমার প্রচারকে কী ভাবে অন্য মাত্রায় নিয়ে যেতে হয় তা টলিউডকে যেন নতুন করে শেখাচ্ছেন দেব। প্রযোজনায় আসার পর থেকেই নিত্যনতুন প্রোমোশনের উপায় বের করেছেন তিনি। ‘চ্যাম্প’, ‘ককপিট’, ‘কবীর’— দেবের প্রোডাকশনের পর পর তিনটি ছবি সেই প্রমাণ দিয়েছে। ব্যতিক্রম নয় অনিকেত চট্টোপাধ্যায় পরিচালিত দেবের আসন্ন ছবি ‘হইচই আনলিমিটেড’ও। তার অঙ্গ হিসেবেই কৌশানীর সঙ্গে এই মজার ভিডিওটি শেয়ার করেছেন দেব।

আরও পড়ুন, ‘এ কথা যেন পাঁচকান করো না’ অম্বরীশকে কেন বললেন অমিতাভ?

এই ছবির একটা বড় অংশের শুটিং হয়েছে উজবেকিস্তানে। মধ্য এশিয়ার এই দেশে শুটিংয়ের জন্য সেখানকার টুরিজ়মের সঙ্গে টাইআপ করেছিলেন প্রযোজক দেব। মে মাসের শেষ দিকে সে দেশে পৌঁছেছিলেন তাঁরা। শুটিংয়ের গোড়ার দিকে খুব ঠান্ডা থাকলেও দিন পঁচিশের শিডিউলে তাপমাত্রা বাড়তে বাড়তে প্রায় তিরিশ ডিগ্রিতে পৌঁছেছিল। লম্বা শিডিউলে ওদেরকে ভাষা বোঝানোই নাকি সবচেয়ে বড় চ্যালেঞ্জ ছিল দেবের কাছে। আর সেই ভাষাকেই অভিনব কায়দায় প্রোমশনের কাজে ব্যবহার করছেন দেব।


(কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)



Tags:
Dev Tollywood Celebrities Bengali Movie Video Upcoming Movies Hoichoi Unlimitedদেবঅনিকেত চট্টোপাধ্যায় Aniket Chattopadhyay Koushani Mukherjeeকৌশানী মুখোপাধ্যায়

আরও পড়ুন

Advertisement