Advertisement
০২ মার্চ ২০২৪
Entertainment News

‘এ কথা যেন পাঁচকান করো না’ অম্বরীশকে কেন বললেন অমিতাভ?

প্রদীপ সরকারের সঙ্গে এর আগেও বিজ্ঞাপনে কাজ করেছেন অম্বরীশ। তবে অমিতাভ বচ্চনের সঙ্গে কাজের অভিজ্ঞতা প্রথম।

শুটিংয়ের মাঝে অমিতাভের সঙ্গে সেলফি। ছবি: অম্বরীশের সৌজন্যে।

শুটিংয়ের মাঝে অমিতাভের সঙ্গে সেলফি। ছবি: অম্বরীশের সৌজন্যে।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ৩১ অগস্ট ২০১৮ ১৬:৫৪
Share: Save:

একপাশে অমিতাভ বচ্চন। আর অন্য পাশে প্রদীপ সরকার। মধ্যমণি তিনি। অর্থাত্ অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য। ঠিক এমন ছবি সংবাদপত্রে দেখে শুক্রবার সকালে ঘুম ভেঙেছে বাঙালির। একটি বিজ্ঞাপনের শুটিংয়ে তোলা ওই ছবি। সেখানে অমিতাভের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অভিনেতা। শাহেনশার সঙ্গে শুটিংয়ের অভিজ্ঞতা কেমন?

মুম্বই থেকে ফোনে অম্বরীশ বললেন, ‘‘সেটে বাংলায় কথা বলছেন মিস্টার বচ্চন। শট রেডি হলে ডাকতে বলছেন বাংলাতেই। কলকাতার গল্প হচ্ছে…। নাটকের কথা বলছেন, বাদল সরকারের কথা…। সবচেয়ে মজার হল, যখন কোনও শটের ভুল আমি ধরিয়ে দিয়েছি, মিস্টার বচ্চন আমাকে আস্তে আস্তে বলছেন, এ কথা যেন পাঁচকান করো না…।’’

প্রদীপ সরকারের সঙ্গে এর আগেও বিজ্ঞাপনে কাজ করেছেন অম্বরীশ। তবে অমিতাভ বচ্চনের সঙ্গে কাজের অভিজ্ঞতা প্রথম। এত কাছ থেকে অমিতাভকে দেখে, তাঁর সঙ্গে শুটিং করে এক অসাধারণ অভিজ্ঞতা সঞ্চয় করেছেন অম্বরীশ। এর আগে অনিন্দ্য চট্টোপাধ্যায় পরিচালিত ‘ওপেন টি বায়োস্কোপ’ ছবি মুক্তির আগে কলকাতায় এসেছিলেন অমিতাভ। সে সময় তাঁর সঙ্গে দেখা হয় অম্বরীশের। এতদিন পরেও সে কথা মনে রেখেছেন বিগ বি। সেটাও অম্বরীশের কাছে পরম পাওয়া।

আরও পড়ুন, ফ্ল্যাট নম্বর..., কী করছেন আবির আর তনুশ্রী?

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE