Kareena Kapoor Khan

Kareena Kapoor Khan: করিনা আক্রান্ত হতেই কর্ণের পরিবারে করোনা আতঙ্ক, সঞ্জয় কপূরের বাড়ি তালাবন্ধ করল বিএমসি

সঞ্জয়ের আগে করিনা কপূর খান এবং অমৃতা অরোরার বাড়ি তালাবন্ধ করেছে পুরসভা। সোমবার দুই অভিনেত্রীর করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২১ ১২:১৬
Share:

করিনা আক্রান্ত হতেই আতঙ্ক বলিউডে।

অভিনেতা সঞ্জয় কপূরের বাড়িতে তালা লাগাল বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন (বিএমসি)। সঞ্জয়ের স্ত্রী মহীপ কপূর করোনা আক্রান্ত হওয়ার পর তাঁদের জুহুর বাড়িটিকে কন্টেনমেন্ট জোন বলে ঘোষণা করা হয়েছে। জানা যাচ্ছে, বিগত কয়েক দিনে যাঁরা সঞ্জয় এবং মহীপের সংস্পর্শে এসেছেন, তাঁদের প্রত্যেকের করোনা পরীক্ষা হয়েছে। এখনও যদিও ফল জানা যায়নি।

Advertisement

সঞ্জয়ের মতোই করিনা কপূর খান এবং অমৃতা অরোরার বাড়ি আপাতত পুরসভার ঘেরাটোপে। সোমবার দুই অভিনেত্রীর করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। তাঁদের ঘনিষ্ঠ বন্ধু এবং অভিনেতা সোয়েল খানের স্ত্রী সিমা খানও আক্রান্ত।

কর্ণ জোহরের ‘কভি খুশি কভি গম’-এর ২০ বছর পূর্তির পার্টিতে গিয়েছিলেন করিনা। সেখানে সকলের সঙ্গে বেশ কিছু ক্ষণ সময় কাটিয়েছিলেন তিনি। করিনা আক্রান্ত হওয়ার পরেই কর্ণ,তাঁর মা হিরু জোহর এবং তাঁদের বহুতলের ৪০ জন বাসিন্দার পরীক্ষা করানো হয়। এ ছাড়াও পরিচালকের ১০ জন কর্মীরও করোনা পরীক্ষা হয়েছে। এখনও পর্যন্ত যদিও তাঁদের মধ্যে কারও রিপোর্ট পজিটিভ আসেনি বলে জানা গিয়েছে। তবে ওমিক্রন আতঙ্কের মধ্যে পার্টির আয়োজন করে কটাক্ষের মুখে পড়েছেন কর্ণ।

Advertisement
আরও পড়ুন:

করিনার বাবা অভিনেতা রণধীর কপূর সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সামান্য জ্বর এবং গায়ে ব্যথা হতেই করোনা পরীক্ষা করার সিদ্ধান্ত নেন করিনা। আপাতত করিনা ভাল আছেন। চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন সইফ-পত্নী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন