Alia Bhatt

মাত্র ২৩ দিনের বিরতি, আবারও ক্যামেরার সামনে দিব্যি ফুরফুরে মেজাজে আলিয়া ভট্ট

৬ নভেম্বর কন্যাসন্তানের জন্ম দেন আলিয়া ভট্ট। তার পর বেশ অনেক দিন ক্যামেরার ঝলকানি থেকে দূরে ছিলেন নায়িকা। অনেক দিন পর দর্শন দিলেন নায়িকা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২২ ১২:৪৭
Share:

মা হওয়ার ২৩ দিনের মাথায় ক্যামেরার সামনে ফিরলেন আলিয়া! ফাইল-চিত্র।

২৩ দিন হল তাঁদের জীবনে এসেছে নতুন সদস্য। ৬ নভেম্বর কন্যাসন্তানের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভট্ট। গত ২৩ দিন এক মুহূর্তের জন্যও ক্যামেরার সামনে ধরা দেননি নায়িকা। বাবা রণবীর কপূরকে লেন্সবন্দি করেছিলেন আলোকচিত্রীরা। কিন্তু হাসপাতাল থেকে ফেরার পর আর দেখা যায়নি নতুন মা-কে। অবশেষে তিনি দর্শন দিলেন।

Advertisement

২৮ নভেম্বর দিদি শাহিন ভট্টর জন্মদিন ছিল। এই বিশেষ দিনে বোন আসবেন না, তাও কি কখনও হয়? মা সোনি রাজদানের সঙ্গে দেখা দিলেন আলিয়া। হালকা নীল রঙের জিন্‌স সঙ্গে কালো টি-শার্ট, উপরে শ্রাগ— একদম সাধারণ লুকে ধরা দিলেন নায়িকা। এখন সারাটা সময় কেটে যাচ্ছে ছোট্ট রাহাকে নিয়েই। সেই ছাপ তাঁর চোখেমুখে স্পষ্ট। আলিয়াকে সামনে পেয়ে পাপারাৎজি়রা উৎফুল্ল। তাঁদের মধ্যে এক জন আলিয়াকে শুভেচ্ছা জানিয়ে বললেন, ‘‘মেয়ের নামটা ভাল।’’ উত্তরে আলিয়া হেসে বললেন, ‘‘খুব ভাল।’’

নতুন সদস্যকে ঘিরেই আলিয়া-রণবীরের রোজনামচা। তাই মেক আপ, স্টাইল করার সময় হাতে বড়ই কম। আলিয়াকে দেখে তেমনটাই মনে হল। তবে ব্যস্ততা থাকলেও জীবনের এই নতুন অধ্যায়ে যে নায়িকা বড়ই খুশি, আলিয়ার মুখের জেল্লা আভাস দিচ্ছিল তেমনই। তবে এত দিন পর নায়িকাকে সামনে পেয়ে খুশি সকলেই। ভরিয়ে দিয়েছেন ভালবাসায়। আপাতত আলিয়া-রণবীরের মেয়েকে একঝলক দেখার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

Advertisement

শেষ ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে আলিয়াকে দেখেছিলেন দর্শক। এর পর কর্ণ জোহর পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবিতে রণবীর সিংহর সঙ্গে দ্বিতীয় বার (‘গালি বয়’-এর পর) জুটি বাঁধতে দেখা যাবে নায়িকাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন