Amit Mistry

শোকের ছায়া বলিউডে, হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা

‘এক চল্লিশ কি লাস্ট লোকাল’,  ‘৯৯’, ‘আ জেন্টলম্যান’, ‘শোর ইন দ্য সিটি’-র মতো ছবিতে অভিনয় করেছিলেন অমিত। গত বছর অ্যামাজন প্রাইমের ‘বন্দিশ ব্যান্ডিটস’ ওয়েব সিরিজেও দেখা গিয়েছিল তাঁকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২১ ১২:৫৫
Share:

অমিত মিস্ত্রি।

শোকের ছায়া বলিউডে। হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে শুক্রবার সকালে মারা গেলেন অভিনেতা অমিত মিস্ত্রি।

‘কেয়া কহেনা’, ‘এক চল্লিশ কি লাস্ট লোকাল’, ‘৯৯’, ‘আ জেন্টলম্যান’, ‘শোর ইন দ্য সিটি’-র মতো ছবিতে অভিনয় করেছিলেন অমিত। গত বছর অ্যামাজন প্রাইমের ‘বন্দিশ ব্যান্ডিটস’ ওয়েব সিরিজেও দেখা গিয়েছিল তাঁকে। এ ছাড়া নানা বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি।

অমিতের সহকারী মহর্ষি দেশাই তাঁর মৃত্যুর খবরটি প্রকাশ্যে আনেন। তিনি জানান, কোনও রকম শারীরিক অসুস্থতা ছিল না অমিতের। একদমই সুস্থ ছিলেন অভিনেতা। প্রাতঃরাশের পর আচমকাই বুকে ব্যথা অনুভব করেন তিনি। হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা।

অভিনেতার অকাল প্রয়াণে শোকাহত তাঁর সহকর্মীরাও। অনেকেই বলছেন, শেষবার যখন দেখা হয়েছিল, তখনও পুরোপুরি ঠিক ছিলেন অমিত। কোনও অসুস্থতার লক্ষণ ছিল না তাঁর। অভিনেতার ঘনিষ্ঠ বন্ধু প্রযোজক মাহির খান মুম্বইয়ের এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, দিন দশেক আগে অমিতের সঙ্গে কথা হয়েছিল তাঁর। মাহির নতুন কাজ করছেন কি না জানতে চেয়েছিলেন অমিত। বন্ধুর সঙ্গে কাজ করার ইচ্ছাও প্রকাশ করেছিলেন অভিনেতা।

গত বৃহস্পতিবার প্রয়াত হয়েছেন সঙ্গীত পরিচালক শ্রবণ রাঠৌর। বলিউড সেই শোক কাটিয়ে ওঠার আগেই চিরঘুমের দেশে চলে গেলেন আরও এক শিল্পী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন