Bobby Deol

‘মেজাজ চরমে’! বিমানবন্দরে ভক্তকে ধাক্কা দিয়ে সরিয়ে দিলেন ববি দেওল

‘অ্যানিম্যাল’ ছবিতে ববি দেওল অভিনীত চরিত্র নিয়ে আলোচনার শেষ নেই। এর মাঝেও আরও এক কাণ্ড ঘটালেন অভিনেতা। বিমানবন্দরে তাঁর ব্যবহার দেখে বিরক্ত দর্শক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২৩ ২০:০৭
Share:

ববি দেওল। ছবি: সংগৃহীত।

এই মুহূর্তে যে ছবি নিয়ে আলোচনা সর্বত্র, তা হল সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ‘অ্যানিম্যাল’। তার থেকেও বেশি আলোচনা চলছে ববি দেওলকে নিয়ে। ৩ ঘণ্টা ২১ মিনিটের ছবিতে তাঁর চরিত্রে জন্য বরাদ্দ সময় খুব একটা বেশি না হলেও যতটুকু সময় পেয়েছেন, পর্দায় স্বাক্ষর রেখেছেন ধর্মেন্দ্র-পুত্র। অভিনয়ের জন্য ববি প্রশংসিত হলেও ‘অ্যানিম্যাল’-এ তাঁর চরিত্র নিয়ে সমালোচনা কম হয়নি। এক দিকে ছবি নিয়ে চলছে বিতর্ক। এরই মাঝে বিমানবন্দরে এক অন্য মেজাজে ধরা দিলেন তিনি।

Advertisement

বিমানবন্দর হোক কিংবা শহরের কোনও ক্যাফে— যেখানেই প্রিয় অভিনেতাদের দেখেন ভক্তেরা, নিজস্বী তোলার চেষ্টা করেন। বিমানবন্দরেও ঠিক তেমনই ঘটছিল। কিন্তু এক ধাক্কায় ভক্তকে সরিয়ে দিলেন ববি। এগিয়ে গেলেন নিজের গন্তব্যের দিকে। এই ঘটনা ঘটার পরেই চারিদিকে ছড়িয়ে পড়েছে সেই ছবি। অনেকে মন্তব্য করেছেন, ছবিতে যেমন মেজাজে দেখা গিয়েছিল তাঁকে, বাস্তবেও তাঁর মেজাজ তেমনই।

তাঁর অভিনীত ধর্ষণ-দৃশ্য ঘিরে সমাজমাধ্যমে নিন্দার ঝড়। 'অ্যানিম্যাল'-এ আব্রার নামক খলচরিত্রে দেখা যায় ববিকে। আগে দুই স্ত্রী থাকা সত্ত্বেও তৃতীয় বিয়ে করে চরিত্রটি। শুধু তা-ই নয়, চরিত্রটি এতটা উগ্র ও নারীবিদ্বেষী যে, বিয়ের দিন প্রকাশ্যে স্ত্রীর উপর জবরদস্তি শুরু করে, এমনকি বৈবাহিক ধর্ষণও করে। তাতে অবশ্য কোনও হেলদোল নেই এই আব্রারের। এমন এক জন হিংস্র মানুষের চরিত্রকে পর্দায় ফুটিয়ে তোলার সময় কোনও অস্বস্তি অনুভব করেছিলেন কি অভিনেতা? ববির সাফ কথা, ‘‘আমি যখন শুটিং করেছি, আমার মধ্যে কোনও অস্বস্তি ছিল না।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন