Bobby Deol

ছেলেরা কী করবে, ঠিক করে রেখেছেন ববি, ক্যামেরা থেকে কেন দূরে রাখেন তাঁদের?

ববির ইচ্ছা, তাঁর ছেলেরা নিজেদের মতো বাঁচবে, শুধু কাজেই মন দেবে। কাজের পাশাপাশি তৈরি হওয়া যশ-খ্যাতির জীবনে তারা থাকবে না। জাঁকজমকে জীবন ভরিয়ে ফেলা তাঁদের পারিবারিক রীতি নয়, দাবি ববির।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৪ মে ২০২৩ ২১:৫৮
Share:

ববি জানান, তাঁর সন্তান আর পাঁচ জনের মতো সাধারণ ভাবে জীবনযাপন করুক এটাই কাম্য। —ফাইল চিত্র

অভিনেতার সন্তান বেছে নিয়েছেন অভিনয়ের পেশাকেই— বলিউডে এমন দৃষ্টান্ত কম নেই। ববি দেওলও তাঁর পিতা ধর্মেন্দ্রর পদাঙ্ক অনুসরণ করে অভিনয় জগতে পা রেখেছিলেন। অভিনেতা ববি নিশ্চিত করলেন, তাঁর দুই সন্তান আর্যমান এবং ধরমও অভিনয়ই করবে, বজায় রাখবে ধারা। তবে, তাঁর সন্তানরা স্বাভাবিক জীবন যাপন করুক পাপারাৎজিদের নিরন্তর নজর এবং গ্ল্যামার জগতের ঝলকানির বাইরে থাকুক তারা, এমনটাই চান ববি।

Advertisement

ববি জানান, পারিবারিক সূত্রেই এই ভাবনা এসেছে তাঁর। বাবা ধর্মেন্দ্রও এমনটাই ভাবেন। ববির ইচ্ছা, ছেলেরা নিজেদের মতো বাঁচবে, শুধু কাজেই মন দেবে।এই পেশা থেকে যে অপ্রয়োজনীয় বাহুল্যের পরিসর তৈরি হয়, তার মধ্যে থাকবে না। ঘন ঘন ছেলেদের ক্যামেরায় আনার বিরুদ্ধে ববি।

এক সাক্ষাৎকারে ববি জানান, তাঁর সন্তানরা আর পাঁচ জনের মতো সাধারণ ভাবে জীবনযাপন করুক এটাই কাম্য। এতে তারা উন্নত জীবনবোধ লাভ করবে, দাবি ববির। তাঁর কথায়, “ওরা বিশেষ কেউ নয়। ওরা স্বাভাবিক, সাধারণ মানুষ। আমার সন্তান হতে পারে, কিন্তু আমি চাই না ওরা এই গ্ল্যামার বয়ে বেড়াক। আমরা (দেওলরা) এমনটাই। আমি এই শিক্ষা পেয়েই বড় হয়েছি।”

Advertisement

তাঁর কথায়, “ওরা খুব লাজুক। আলোকচিত্রীরা ওদের ছবি তুলুক, এটা ওরা চায় না।”

ববি জানান, ছেলেরা লেখাপড়া করছে এখন, কিন্তু ভবিষ্যতে তারা অভিনয় করবে। গর্বিত পিতা বলেন, “ওরা পড়াশোনার মধ্যে আছে। আমার এক ছেলে নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক স্তরে পড়াশোনা করছে। আমি ওকে নিয়ে খুবই গর্বিত। শিক্ষিত হয়ে উঠতে ও আপ্রাণ চেষ্টা করছে। জোর করে ও কিছু পেতে চায় না।”

২০২২ সালে ববিকে দেখা গিয়েছে ‘ আশ্রম’ সিরিজ়ের তৃতীয় সিজনে, ‘লভ হোস্টেল’ ছবিতে। সন্দীপ বঙ্গা রেড্ডির ‘অ্যানিমাল’ ছবিতে দেখা যাবে তাঁকে। সহ-অভিনেতারা হলেন রণবীর কপূর, অনিল কপূর, রশ্মিকা মন্দানা প্রমুখ। অগস্ট মাসে ছবিটি মুক্তি পাবে সেই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন