inder kumar passes away

প্রয়াত বলিউড অভিনেতা ইন্দ্র কুমার

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, দীর্ঘদিন ধরেই বিভিন্ন অসুখে ভুগছিলেন ইন্দ্র। তবে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছিলেন। তার মধ্যেই হৃদরোগ কেড়ে নিল এই অভিনেতাকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ জুলাই ২০১৭ ১৩:১৮
Share:

ইন্দ্র কুমার। ছবি: ইন্দ্রর ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

প্রয়াত হলেন বলিউড অভিনেতা ইন্দ্র কুমার। বৃহস্পতিবার রাত দু’টো নাগাদ আন্ধেরিতে নিজের বাংলোয় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর। মৃত্যুকালে ইন্দ্রর বয়স হয়েছিল ৪৩ বছর।

Advertisement

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, দীর্ঘদিন ধরেই বিভিন্ন অসুখে ভুগছিলেন ইন্দ্র। তবে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছিলেন। তার মধ্যেই হৃদরোগ কেড়ে নিল এই অভিনেতাকে। তাঁর প্রাক্তন শ্বশুর রাজু কারিয়া সাংবাদিকদের বলেন, ‘‘বৃহস্পতিবার রাত দু’টো নাগাদ হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ইন্দ্রর।’’ তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বলি মহলে। শুক্রবার বিকেল চারটের পর তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে বলে পরিবার সূত্রে জানা গিয়েছে।

আরও পড়ুন, উত্তমের আর বুড়ো হওয়া হল না!

Advertisement

বড়পর্দার পাশাপাশি ছোটপর্দাতেও প্রচুর কাজ করেছিলেন ইন্দ্র। ২০ বছরের কেরিয়ারে প্রায় ২০টি ছবিতে অভিনয় করেছেন তিনি। ‘মাসুম’, ‘ওয়ান্টেড’, ‘পেয়িং গেস্ট’ অথবা ২০০০-এ মুক্তিপ্রাপ্ত ‘কহি পেয়ার না হো যায়ে’ তাঁর কেরিয়ারের উল্লেখযোগ্য কাজ। জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘কিউকি সাস ভি কভি বহু থি’-এ ইন্দ্রর অভিনয়ও মনে রাখবেন দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন