Malaika Arora

৪ বছর পর বড় পর্দায় প্রত্যাবর্তন মালাইকার, কিন্তু কী ভাবে?

চেনা ছন্দে ফিরছেন মালাইকা। প্রত্যাবর্তনের জন্য বেছে নিলেন বড় পর্দাকেই।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২২ ১৪:৪৫
Share:

আয়ুষ্মান খুরানার নতুন ছবি ‘অ্যান অ্যাকশন হিরো’-র আইটেম নম্বরে রয়েছেন মালাইকা। ফাইল চিত্র।

অর্জুন কপূরের সঙ্গে তাঁর প্রেম এখন বলিউডের চর্চিত বিষয়। প্রেম ও পোষ্য নিয়েই ব্যস্ত অভিনেত্রী। গত কয়েক বছর বড় পর্দা থেকে দূরত্ব বজায় রেখেছিলেন। কিন্তু অনুরাগীদের জন্য সুখবর। প্রায় ৪ বছর পর আবার বড় পর্দায় ফিরতে চলেছেন মালাইকা। এত বছরের কেরিয়ারে কেন মালাইকাকে অভিনয়ে পাওয়া গেল না, সম্প্রতি এই প্রশ্ন উঠেছিল। এই প্রসঙ্গে অভিনেত্রী তাঁর স্পষ্ট বক্তব্যও জানিয়েছিলেন। বলেছিলেন, ভাল কোনও চিত্রনাট্য বা চরিত্রের প্রস্তাব না এলে তিনি অভিনয় করবেন না।

Advertisement

তাহলে মালাইকার এই প্রত্যাবর্তন কী ভাবে? এই শুক্রবার আয়ুষ্মান খুরানার নতুন ছবি ‘অ্যান অ্যাকশন হিরো’-র ট্রেলার প্রকাশ্যে এল। ছবিতে একটি আইটেম নম্বরে রয়েছেন মালাইকা। মোহময় সবুজ পোশাকে এক ঝলক দেখা গিয়েছে তাঁকে। ছবির ঝলক প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসেছেন মালাইকার অনুরাগীরা। অভিনেত্রীর এই প্রত্যাবর্তনে খুশি তাঁরা। কেউ বলছেন, অবশেষে অপেক্ষার অবসান। তো কেউ আবার বলছেন, তাঁরা পুরো গানটির ভিডিয়োর জন্য অপেক্ষায় রয়েছেন।

প্রসঙ্গত, মায়ানগরীতে মালাইকার জনপ্রিয়তা নতুন খবর নয়। ১৯৯৮ সালে শাহরুখ খানের সঙ্গে ‘দিল সে’ ছবিতে তাঁর যাত্রা শুরু। তারপর ‘দবাং’ ছবির ‘মুন্নি বদনাম হুয়ি’ বা ‘হাউসফুল ২’ ছবিতে ‘আনারকলি ডিস্কো চলি’র মতো গানে তাঁর বর্ণিল উপস্থিতি আজও দর্শকদের মনে টাটকা। বিশাল ভরদ্বাজ পরিচালিত ‘পটাকা’ ছবিতে শেষ দেখা গিয়েছিল অভিনেত্রীকে। ছবির ‘হ্যালো হ্যালো’ শীর্ষক আইটেম গানের দৃশ্যে ছিলেন তিনি। দীর্ঘ সময় পরে আবার পর্দায় মালাইকার প্রত্যাবর্তন ঘিরে তাই উৎসাহ তৈরি হওয়াই স্বাভাবিক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন