Bollywood Controversy

প্রাক্তন স্ত্রী মন দিয়েছেন অন্য পুরুষকে, শেষমেশ ২১ বছরের তরুণীকেই চুম্বন ৪৯-এর নওয়াজ়ের!

গত বছর থেকে দাম্পত্যজীবনে অশান্তির সঙ্গে যুঝছেন বলিউড অভিনেতা নওয়াজ়উদ্দিন সিদ্দিকি। সঙ্গে মামলা-মোকদ্দমার ঝক্কি। সমস্যার মীমাংসার মাঝেই নতুন বিতর্কে জড়ালেন নওয়াজ়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৫ জুন ২০২৩ ১৪:০৫
Share:

নওয়াজ়উদ্দিন সিদ্দিকি। ছবি: সংগৃহীত।

বলিউডের অন্যতম কৃতী ও সফল অভিনেতা নওয়াজ়উদ্দিন সিদ্দিকি। অন্যতম বিতর্কিত অভিনেতাও বটে। বাণিজ্যিক ছবির পাশাপাশি সমান্তরাল ঘরানার ছবিতে কাজ করে অভিনেতা হিসাবে নিজের জাত চিনিয়েছেন নওয়াজ়। ওটিটি প্ল্যাটফর্মেও তৈরি করেছেন নিজস্ব দর্শক। তবে সাম্প্রতিক কালে ছবির কারণে কম, বিতর্কের কারণে বেশি চর্চায় থেকেছে তাঁর নাম। গত বছর থেকে দাম্পত্য কলহ ও সেই সংক্রান্ত বিবাদে একাধিক বার জর্জরিত হয়েছেন নওয়াজ়। সেই ঝড়ঝাপটা স্তিমিত হতে না হতেই ফের নতুন বিতর্কে নাম জড়াল অভিনেতার। মাত্র ২১ বছর বয়সি এক তরুণীকে পর্দায় চুম্বন করেছেন অভিনেতা। এ দিকে তাঁর নিজের বয়স ৪৯ বছর। নওয়াজ়ের আসন্ন ছবি ‘টিকু ওয়েডস শেরু’র প্রচার ঝলক প্রকাশ্যে আসতেই সমাজমাধ্যমের পাতায় শুরু সমালোচনার ঝড়।

Advertisement

প্রযোজক হিসাবে কঙ্গনা রানাউতের প্রথম ছবি ‘টিকু ওয়েডস শেরু’। ছবিতে মুখ্য টিকুর চরিত্রে অভিনয় করেছেন বলিউডের নবাগতা অভিনেত্রী অভনীত কৌর। শেরুর চরিত্রে রয়েছে নওয়াজ়। বাস্তবে দুই অভিনেতার বয়সের পার্থক্য ২৮ বছরের। অভনীতের দ্বিগুণ বয়সি নওয়াজ়। অথচ সেই তরুণীর সঙ্গেই পর্দায় প্রেম করছেন নওয়াজ়। এই নিয়ে বিতর্কের সূত্রপাত। পাশাপাশি, দর্শকের দাবি, ছবির প্রচার ঝলকে অভিনীত চরিত্রটি অতিরিক্ত যৌনতার মোড়কে দেখানো হয়েছে। অর্ধেকের কমবয়সি এক তরুণীর সঙ্গে নওয়াজ়ের চরিত্রের প্রেমের বিষয়টিকে মানতে নারাজ নেটাগরিকদের একাংশ। এমনকি, নওয়াজ়ের ছবি ও চরিত্র নির্বাচন নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে।

Advertisement

দিন কয়েক আগে জানতে পারা যায়, নওয়াজ়ের প্রাক্তন স্ত্রী আলিয়ার জীবনের নাকি আবির্ভাব ঘটেছে নতুন পুরুষের। সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়া জানান, নওয়াজ়ের সঙ্গে তিক্ততার অধ্যায় ভুলে জীবনে এগোতে চান তিনি। তাঁর কথায়, ‘‘আমি জীবনের ওই অধ্যায় পিছনে ফেলে এগিয়ে এসেছি। এই বন্ধুটির সঙ্গে আমার সম্পর্ক স্রেফ বন্ধুত্বের নয়, সেই সম্পর্ক বন্ধুত্বের থেকে আরও কিছুটা গাঢ়। তবে, একে অপরের প্রতি এখনই কোনও রকম অঙ্গীকার করতে চাই না আমারা। এখন আমার জীবনে সব থেকে গুরুত্বপূর্ণ আমার দুই সন্তান, আমি ওদের অস্বস্তিতে ফেলতে চাই না। তবে, আমার এই বন্ধু ও আমি একে অপরকে ভীষণ শ্রদ্ধা করি।’’ এখনও আইনি মতে নওয়াজ় ও আলিয়ার বিবাহবিচ্ছেদ হয়নি। তার আগেই আলিয়ার জীবনে এগিয়ে যাওয়ার খবর প্রকাশ্যে আসার পরে এমন এক বিতর্কে জড়ালেন বলিউড অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন