sajid

আর নেওয়া যাচ্ছে না! ‘দু’মুখো সাপ’ সাজিদকে শীঘ্রই দরজা দেখাবেন সলমন?

অক্টোবরের শুরুতে যে তারকা প্রতিযোগীকে সবার সামনে এনেছিলেন সলমন, সেই সাজিদের উদ্দেশেই এ বার তাঁকে বলতে শোনা গেল, “তুমি দু’মুখো সাপ! ঘরের ভিতরে কী করছ, আমি জানি।’’

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২২ ১৯:৪০
Share:

সাজিদের উপর কেন চটলেন সলমন? ফাইল চিত্র।

সামনে এক পিছনে আর এক! এত দিনে সাজিদ খানের বিরুদ্ধে মন টলেছে সলমন খানের। ‘বিগ বস ১৬’-র অন্দরে খেলার নিয়মকানুন ঠিক মতো মেনে চলছেন না সাজিদ, অভিযোগ সঞ্চালকের। সম্প্রতি এক পর্বে সাজিদের প্রতি উষ্মা প্রকাশ করতে দেখা গিয়েছে সলমনকে। রিয়্যালিটি শো-এর সেটে পরিচালকের আচরণে অসঙ্গতি রয়েছে বলেই মনে করছেন ‘ভাইজান’।

Advertisement

অক্টোবরের শুরুতে যে তারকা প্রতিযোগীকে সবার সামনে এনেছিলেন সলমন, সেই সাজিদের উদ্দেশেই এ বার তাঁকে বলতে শোনা গেল, “তুমি দু’মুখো সাপ! ঘরের ভিতরে কী করছ, আমি জানি। বলছ এক, করছ আর এক। সময় এলেই আমি দরজা দেখাব এ বার তোমায়।” সেই শুনে সলমনকে সমর্থন করেছেন বহু দর্শক। সকলেই সাজিদকে বাদ দেওয়ার পক্ষে।

শুরু থেকেই সাজিদ-বিতর্কে টানটান এ বারের ‘বিগ বস’। একাধিক মহিলা খ্যাতনামী তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলে সাজিদকে বাদ দেওয়ার দাবি জানালেও টিকে গিয়েছেন তিনি। তবে সম্প্রতি এক পর্বে সাজিদের বেপরোয়া ভাব আগুনে ঘি দিয়েছে। ক্যামেরায় দেখা গিয়েছে, বাগানে সহ-প্রতিযোগী এম সি স্তানের সঙ্গে সুখটান দিচ্ছেন পরিচালক সাজিদ। সেই দেখে সলমন বলেন, “সাজিদ, ছোট পর্দায় কাজ করছ কত বছর হয়েছে? তোমাকে কি নতুন করে নিয়মকানুন বোঝাতে হবে আমায়? বিগ বস-এর নিয়মও কি মনে করিয়ে দিতে হবে? যদি আর এক বার তোমায়, শালীন, অঙ্কিত গুপ্ত কিংবা আর কাউকে ক্যামেরার সামনে সিগারেট খেতে দেখি! সেটের ভিতরে সিগারেট সরবরাহ করাই বন্ধ করে দেব।”

Advertisement

সলমনের রাগ দেখে পরে অবশ্য ক্ষমা চেয়ে নেন সাজিদ। প্রতিজ্ঞা করেন, আর কখনও এই ভুল হবে না। কিন্তু অন্যান্য ভুল করেই চলেছেন সাজিদ। নানা কারণে তাঁকে নিয়ে ক্ষুব্ধ সলমনও।

কিছু দিন আগেই সাজিদের বিরুদ্ধে শার্লিন চোপড়ার জবানবন্দি নথিবদ্ধ করেছে মুম্বই পুলিশ। ১৭ বছর আগে শার্লিনকে যৌন হেনস্থা করেছিলেন সাজিদ, এমনই অভিযোগ। পুলিশ সূত্রে খবর, জিজ্ঞাসাবাদের জন্য শীঘ্রই তাঁকে থানায় ডাকা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন