Salman Khan

সলমনকে নিয়ে তথ্যচিত্র, অভিনেতার ‘প্রেমিকা’ও থাকছেন গুরুত্বপূর্ণ ভূমিকায়

তথ্যচিত্রে উঠে আসবে সলমন খানের বলিউড সফর। কাছের মানুষরা জানাবেন অভিনেতাকে নিয়ে তাঁদের মনের কথা। কিন্তু অজানা কোনও তথ্য প্রকাশ্যে আসবে কি?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২২ ১৩:৪৮
Share:

সলমন কে নিয়ে তৈরি হচ্ছে একটি তথ্যচিত্র সিরিজ। ছবি: সংগৃহীত।

ছবির পাশাপাশি ছোট পর্দায় রিয়্যালিটি শো-এর মঞ্চে তাঁকে দর্শক দেখেছেন। কিন্তু এ বারে সলমনকে দর্শক নতুন আঙ্গিক থেকে চিনবেন। কারণ ভাইজানকে নিয়ে তৈরি হচ্ছে একটি তথ্যচিত্র সিরিজ। এই সিরিজ়ে মূলত অভিনেতার বলিউড সফরকে তুলে ধরা হবে। পাশাপাশি ব্যক্তি সলমনকেও দর্শক নতুন ভাবে চিনতে পারবেন।

Advertisement

এর আগে শোনা গিয়েছিল, সলমনকে নিয়ে যে তথ্যচিত্র তৈরি হচ্ছে তার নাম রাখা হয়েছে ‘বিয়ন্ড দ্য স্টার’। ইন্ডাস্ট্রিতে অভিনেতার কাছের মানুষদের সাক্ষাৎকারও থাকবে। যার মধ্যে অন্যতম নাম সলমনের দীর্ঘ দিনের বন্ধু পরিচালক সঞ্জয় লীলা ভন্সালী। এই তথ্যচিত্রের শুটিং শুরু হয়েছে বলে খবর।

সলমনের এই নতুন প্রকল্প নিয়ে সম্প্রতি আরও একটি তথ্য প্রকাশ্যে এসেছে। সিরিজ়ের শুটিংয়ের সময় কিছু নির্বাচিত দৃশ্য নাকি পর্দায় সঞ্চালনা করবেন ইউলিয়া ভান্তুর। রোমানিয়ান এই কন্যের সঙ্গে সলমনের সম্পর্ক নিয়ে নানা সময়ে নানা গুঞ্জন কানে এসেছে। কেউ বিশ্বাস করেন তাঁরা সম্পর্কে রয়েছেন। আবার কারও মতে দু’জনে নেহাত বন্ধু।

Advertisement

প্রসঙ্গত, এই তথ্যচিত্রটি যে সংস্থার প্রযোজনায় তৈরি হচ্ছে, তারা পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরীর নতুন হিন্দি ছবিটিরও প্রযোজক। এই ছবিতে রয়েছেন পঙ্কজ ত্রিপাঠী, সঞ্জনা সাংঘির মতো তারকা।

সলমনের হাতে এখন প্রচুর কাজ। ‘বিগ বস’-এর সঞ্চালকের ভূমিকায় দর্শক এখন তাঁকে দেখেছেন। ক্যাটরিনা কইফ ও ইমরান হাশমির সঙ্গে ‘টাইগার ৩’ মুক্তির অপেক্ষায়। তার পর তিনি শুরু করবেন ‘কিসি কা ভাই কিসি কা জান’-এর শুটিং। এই ছবিতে সলমন ছাড়াও রয়েছেন পূজা হেগড়ে, শেহনাজ গিল ও দক্ষিণী অভিনেতা রামচরণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন