Shah Rukh Khan Avoids Gouri Khan

অম্বানীদের পার্টিতে গিয়ে স্ত্রী গৌরীকে পাত্তাই দিলেন না শাহরুখ! একা হেঁটে বেড়ালেন কেন?

অম্বানীদের পার্টিতে অপ্রত্যাশিত ঘটনা। স্ত্রী গৌরী এবং ছেলে আরিয়ানের সঙ্গে ছবি তুললেন না শাহরুখ। এই ঘটনা দেখে অবাক সবাই।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৩ ১৩:৫২
Share:

অম্বানীর পার্টিতে স্ত্রী গৌরী এবং ছেলে আরিয়ানের সঙ্গে কী করলেন শাহরুখ? ছবি: সংগৃহীত।

চিত্রশিল্পীদের সামনে দাঁড়িয়ে পোজ় দিচ্ছেন গৌরী খান এবং আরিয়ান খান। স্ত্রী এবং ছেলেকে না দেখেই অন্য দিকে এগিয়ে গেলেন শাহরুখ খান। একবারের জন্যও এলেন না ক্যামেরার সামনে। এমনই এক অপ্রত্যাশিত মুহূর্ত ফ্রেমবন্দি হল। উপলক্ষ ছিল অনন্ত অম্বানী এবং রাধিকা মার্চেন্টের এনগেজমেন্ট পার্টি। আলো ঝলমলে চতুর্দিক। উপস্থিত হয়েছিলেন মায়ানগরীর প্রত্যেকে।

Advertisement

ঐশ্বর্যা রাই বচ্চন থেকে অর্জুন কপূর, অনন্যা পাণ্ডে— কে ছিলেন না সেখানে। প্রত্যেকেই এসে এক বার করে ক্যামেরার সামনে পোজ় দিচ্ছিলেন। তেমনই সাদা লেহঙ্গায় উপস্থিত হয়েছিলেন গৌরী। আর ছেলে আরিয়ান ছিলেন কালো শেরওয়ানিতে। সাদা কালো মিশ্রণে মা-ছেলেকে দেখাচ্ছিল বেশ সুন্দর। আর সেই ছবির নেপথ্যে দেখা গেল শাহরুখকে। নিজের ম্যানেজারের সঙ্গে হেঁটে চলে যাচ্ছিলেন তিনি। এক বারের জন্যও ছেলে এবং স্ত্রীর দিকে এগিয়ে এলেন না তিনি! এই দৃশ্যই অবাক করেছে সকলকে। তবে কি তিনি খেয়াল করলেন না? না কি এই মুহূর্তের নেপথ্যে রয়েছে অন্য কাহিনি? কোনও কিছুই অবশ্য জানা যায়নি।

প্রসঙ্গত, এই মুহূর্তে শাহরুখ ব্যস্ত তাঁর নতুন ছবি ‘পাঠান’-এর প্রচারে। যে ছবি নিয়ে কম বিতর্কও হয়নি। বিশেষত গানে দীপিকার গেরুয়া বিকিনি নিয়ে প্রচুর সমালোচনা হয়েছিল। যদিও এই বিষয় নিয়ে কোনও মন্তব্য করেননি শাহরুখ এবং দীপিকা কেউই। আপাতত ২৫ জানুয়ারি শাহরুখ-দীপিকা জুটিকে পর্দায় দেখার অপেক্ষায় দর্শক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন