Alia-Ranbir

পাশে দাঁড়িয়ে স্বামী, সামনে প্রাক্তন প্রেমিকা! রেগেমেগে হাঁটা লাগালেন বলিউড তারকা?

মুম্বই প্রেস ক্লাবের অনুষ্ঠানে হাজির আলিয়া-রণবীর। দেওয়ালে ক্যাটরিনা কইফের ছবি দেখে কী প্রতিক্রিয়া যুগলের?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৩ ২৩:০৫
Share:

আলিয়ার চোখ-মুখের অভিব্যক্তি ধরা পড়ল ক্যামেরায়। ফাইল চিত্র।

একসঙ্গে একে অপরের হাত ধরে দেওয়ালে টাঙানো ছবি ঘুরে দেখছেন যুগল। হঠাৎ একটি ছবির সামনে এসে দাঁড়িয়ে পড়লেন তাঁরা। ছবি দেখে মুহূর্তের জন্য হলেও পাল্টে গেল চোখমুখের চেহারা। তার পরেই সামলে নিলেন নিজেদের। তার পর গট গট করে এগিয়ে চলে গেলেন দু’জনেই। এই গোটা ভিডিয়ো ভাইরাল হল সমাজমাধ্যমে।

Advertisement

মুম্বই প্রেস ক্লাবে একটি ক্যালেন্ডার লঞ্চে হাজির ছিলেন আলিয়া ভট্ট ও রণবীর কপূর। প্রেস ক্লাবের দেওয়ালে সাজানো ছিল যুগলের একাধিক ছবি। ছিল ঋষি কপূর ও নীতু সিংহের ছবিও। প্রেস ক্লাব ঘুরে সেই ছবিগুলি দেখছিলেন আলিয়া ও রণবীর। হঠাত্ একটি ছবির সামনে এসে থমকে দাঁড়ান বলিপাড়ার এই যুগল। ছবিটি আলিয়া ভট্ট ও ক্যাটরিনা কইফের, একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে একে অপরের হাত ধরে কথা বলছেন দুই প্রিয় বন্ধু। দেওয়ালে ছবিটি চোখে পড়তেই তা আলিয়াকে দেখান রণবীর। ছবি দেখেই কিছুটা বদল ঘটে আলিয়ার চোখ-মুখের অভিব্যক্তিকে। স্বামীর প্রাক্তন প্রেমিকা বলে কথা, সেই জন্যই কি সামান্য অস্বস্তি ধরা পড়ল আলিয়ার প্রতিক্রিয়ায়?

রণবীর কপূরের সঙ্গে প্রেমের আগে ক্যাটরিনা কইফের সঙ্গে ভীষণ ভাল বন্ধুত্ব ছিল আলিয়া ভট্টের। নেহা ধুপিয়া সঞ্চালিত এক টক শোতে বেস্ট ফ্রেন্ডস হিসেবে একসঙ্গে গিয়েছিলেন আলিয়া ও ক্যাটরিনা। পরে শোনা যায়, আলিয়ার প্রতি আকৃষ্ট হওয়ার কারণেই ক্যাটরিনার সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্কে বিচ্ছেদ হয় রণবীরের। যদিও এ নিয়ে মুখ খোলেননি কেউ-ই। আলিয়াকে প্রশ্ন করা হলে তিনি সব সময়ই বলেছেন, রণবীরের সঙ্গে প্রেমের জন্য ক্যাটরিনার সঙ্গে তাঁর বন্ধুত্বে কোনও প্রভাব পড়েনি। ওঁরা দু’জন সমাজমাধ্যমে একে অপরের কাজের প্রশংসাও যেমন করেছেন, তেমনই ভিকি ও ক্যাটরিনার বিয়ের পরে তাঁদের শুভেচ্ছা জানাতেও ভোলেননি আলিয়া। রণবীর ও আলিয়া গাঁটছড়া বাঁধার পরে জুটিকে শুভেচ্ছা জানান ক্যাটও। এমনকি, ফারহান আখতারের পরবর্তী ছবি ‘জি লে জ়ারা’তে একসঙ্গে অভিনয়ও করছেন আলিয়া ও ক্যাটরিনা। তা সত্ত্বেও প্রিয় বন্ধুর সঙ্গে নিজের ছবি দেখে এমন প্রতিক্রিয়া কেন আলিয়ার? উত্তর খুঁজছেন অভিনেত্রীর অনুরাগীরাও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন