Bollywood Update

চোর-পুলিশ খেলা অনেক হল! আদিত্য কাশ্যপের খোঁজে ফের ইমতিয়াজ়ের সঙ্গেই জুটি বাঁধছেন শাহিদ

‘ফরজ়ি’ থেকে ‘ব্লাডি ড্যাডি’। একের পর এক ধূসর চরিত্রে অভিনয় করে দর্শকের মন জয় করেছেন বলিউড অভিনেতা শাহিদ কপূর। তবে এ বার প্রেমের ছবিতেই ফিরতে চান শাহিদ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৭ জুন ২০২৩ ১৭:২০
Share:

(বাঁ দিকে) পরিচালক ইমতিয়াজ় আলি। অভিনেতা শাহিদ কপূর (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

বছরের শুরুতেই ‘ফরজ়ি’। তার পর ‘ব্লাডি ড্যাডি’। ওয়েব সিরিজ়ের পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মে নতুন ছবিতে দর্শক ও অনুরাগীদের নজর কেড়েছেন বলিউড অভিনেতা শাহিদ কপূর। দুই প্রজেক্টেই কম-বেশি ধূসর চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা। সাফল্যও পেয়েছেন নিজের কাজের জন্য। এমনকি, ‘ফরজ়ি’র সাফল্যের পর সিরিজ়ের দ্বিতীয় সিজ়ন নিয়েও কথাবার্তা শুরু হওয়ার কানাঘুষো শোনা গিয়েছে। তবে এ বার এই ধরনের গম্ভীর চরিত্র থেকে বেরিয়ে হালকা মেজাজের কাজ করতে চান শাহিদ। খবর, ‘জব উই মেট’-এর প্রায় ১৬ বছর পরে ফের বলিউড পরিচালক ইমতিয়াজ় আলির সঙ্গে জুটি বাঁধতে চলেছেন শাহিদ। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় এক অনুরাগীর প্রশ্নের উত্তরেও একই ইঙ্গিত পর্দার আদিত্য কাশ্যপের।

Advertisement

বলিউডে অভিষেকের পরেই মিলেছিল ‘চকোলেট বয়’ তকমা। সেই ভাবমূর্তি থেকে বেরিয়ে আসতে একের পর এক ‘সিরিয়াস’ ছবিতে কাজ করেছেন তিনি। বিশাল ভরদ্বাজের ‘হায়দর’ থেকে শুরু করে ‘ফরজ়ি’, ‘ব্লাডি ড্যাডি’। এ বার ‘রোম্যান্টিক কমেডি’ ছবিতে ফিরতে চান তিনি। সম্প্রতি টুইটারের পাতায় ‘আস্ক মি এনিথিং’ সেশনে ছিলেন শাহিদ। সেখানেই এক অনুরাগী লেখেন, সম্প্রতি নাকি শাহিদ ও ইমতিয়াজ় আলিকে একাধিক বার একে অপরের সঙ্গে কথাবার্তা বলতে দেখা গিয়েছে। ওই অনুরাগীর প্রশ্ন, তবে কি কোনও প্রজেক্টের জন্য ফের জুটি বাঁধছেন ‘জব উই মেট’-এর পরিচালক ও অভিনেতা? অনুরাগীর প্রশ্নের সরাসরি উত্তর না দিলেও ওই টুইটকে রিটুইট করে শাহিদ লেখেন, ‘‘বুদ্ধিমান ছেলে!’’ শাহিদের এই প্রতিক্রিয়া দেখেই অনুরাগীদের ধারণা, খুব শীঘ্রই একসঙ্গে কাজ করতে চলেছেন দুই তারকা।

‘জব উই মেট’-এর সাফল্য ও জনপ্রিয়তার পর থেকেই ছবির দ্বিতীয় ভাগ নিয়ে একাধিক বার জল্পনা তৈরি হয়েছে। ‘জব উই মেট ২’ প্রসঙ্গে প্রশ্ন করলে শাহিদ জানান, এ রকম ছবি এক-দু’দশকে একটা হয়। তবে ইমতিয়াজ় আলির সঙ্গে যে পরবর্তী কালে আবারও কাজ করতে চান তিনি, তা জানিয়েছেন শাহিদ। তিনি বলেন, ‘‘ইমতিয়াজ়ের সঙ্গে কথা হয়েছে, কিছু ভাবনাচিন্তাও আছে আমাদের মাথায়। আশা করি, খুব শীঘ্রই আমরা একসঙ্গে কাজ করতে পারব।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন