Shruti Haasan

মানসিক ভাবে তিনি নাকি অসুস্থ! শুনে রেগে গেলেন শ্রুতি, পাল্টা জবাবও দিলেন অভিনেত্রী

সিনেমার প্রচার অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি শ্রুতি। ফলে তাঁর মানসিক স্বাস্থ্য নিয়ে উঠেছে প্রশ্ন। তা শুনে রেগে গেলেন অভিনেত্রী।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৩ ১৯:৩৯
Share:

নিজের ছবির অনুষ্ঠানে শ্রুতির অনুপস্থিতি নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। ছবি: সংগৃহীত।

শ্রুতি হাসনের সময়টা ভাল যাচ্ছে না। মাঝেমধ্যেই গুজবের শিকার হচ্ছেন অভিনেত্রী! এ বারেও তাই হল। হয়েছিল জ্বর। রটল অন্য কিছু। তেলুগু ‘ওয়াল্টেয়ার ভিরায়া’ ছবিটির একটি অনুষ্ঠান ছিল। নিজের ছবির অনুষ্ঠানে শ্রুতির অনুপস্থিতি তৈরি করেছে বিস্তর বিতর্ক। অনুষ্ঠানে কেন এলেন না কমল হাসনের কন্যা? সেই নিয়ে তৈরি হয়েছে নানা জল্পনা। এই নিয়ে অনেকের মন্তব্য ছিল, মানসিক কোনও সমস্যার জন্যই নাকি শ্রুতিকে দেখা যায়নি। আর এই বক্তব্যেই বেজায় চটেছেন অভিনেত্রী।

Advertisement

ইনস্টাগ্রামে রীতিমতো নিজের ক্ষোভ উগরে দিলেন শ্রুতি। তিনি লেখেন, “মানসিক স্বাস্থ্য নিয়ে ভুল খবর রটানো নতুন নয়। তবে আমি সব সময়ই মানসিক সুস্বাস্থ্যের দিকে জোর দিই। তার অন্যথা হবে না কখনও। কিন্তু যাঁরা এই নিয়ে মিথ্যে রটাচ্ছেন তাঁদের জানিয়ে রাখি, আমার জ্বর হয়েছিল। আর তেমন কিছু হয়নি।”

১৩ জানুয়ারি মুক্তি পেয়েছে এই ছবি। প্রসঙ্গত, শ্রুতি আপাতত রয়েছেন নিজের খুশির জগতে। প্রেমিক শান্তনু হাজারিকাকে পেয়ে বদলে গিয়েছে তাঁর জীবন। সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্রুতি জানান, শান্তনু শুধু প্রেমিক নন, তাঁর সবচেয়ে ভাল বন্ধু। সম্পর্কে থেকে বোঝাপড়া আরও গভীর হয়েছে দু’জনের। শ্রুতির কথায়, “ভাল মানুষের সংস্পর্শে ইতিবাচক বদল আসে শুনেছিলাম। এখন নিজের জীবন দিয়ে বুঝি। শান্তনুর জন্যই আমি এত শান্ত আর দয়ালু হয়ে উঠেছি। আগে অসহিষ্ণু ছিলাম।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন