Tunisha Sharma

অর্থকষ্টে ভুগছিলেন তুনিশা? অভিনেত্রীর মৃত্যু ঘিরে নতুন তথ্য জানালেন তাঁর ঘনিষ্ঠ বন্ধু

প্রতি দিন উঠে আসছে একের পর এক নতুন তথ্য। তুনিশা শর্মার রহস্যমৃত্যু ঘিরে আরও এক নতুন তথ্য প্রকাশ্যে আনলেন তাঁর বন্ধু সনিয়া।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ ১৩:০৭
Share:

তুনিশার রহস্যমৃত্যু প্রসঙ্গে নতুন তথ্য জানালেন অভিনেত্রী সনিয়া সিংহ। ফাইল চিত্র।

তুনিশা শর্মার অকালমৃত্যু ঘিরে প্রকাশ্যে আরও নতুন তথ্য। সবের মাঝেই তদন্ত জারি। এ বার নতুন তথ্য পাওয়া গেল তুনিশার ঘনিষ্ঠ বন্ধু অভিনেত্রী সনিয়া সিংহের কাছ থেকে। তিনি জানান তুনিশা অর্থের অভাবে ভুগছিলেন। সনিয়ার দাবি, তাই তুনিশা তাঁর থেকে ৩০০০ টাকা ধারও চেয়েছিলেন।

Advertisement

সনিয়া বলেন, “তুনিশা মাঝেমাঝেই আমায় যোগাযোগ করত, যখনই ও ফাঁকা থাকত। যদিও এই ডিসেম্বরে আমাদের মধ্যে খুবই কম কথা হয়েছিল। কারণ ও কোনও একটা সমস্যায় ছিল। ১৪ ডিসেম্বর তুনিশার সঙ্গে আমার দেখা হয়। তখন ও বলেছিল শীজ়ান সম্পর্ক থেকে বিরতি চাইছে। ও বলেছে, আমার সময় চাই। সারা ক্ষণ প্রেম নিয়ে কথা বলা শীজ়ানের পছন্দ ছিল না। আমি তখন তুনিশাকে বলেছিলাম সম্পর্কে এ সব কমবেশি হয়েই থাকে।”

শুধু তা-ই নয়, সনিয়া জানান, শীজ়ানের পরিবারকে আপন করে নিয়েছিলেন তুনিশা। শীজ়ানের মা-বাবাকে আম্মি-আব্বু বলেই সম্বোধন করতেন তিনি। তার পরেও আচমকা সনিয়ার থেকে তুনিশার টাকা ধার চাওয়ায় কিছুটা খটকাই লেগেছিল সনিয়ার। তাই বার বার তুনিশার বন্ধুদের একটাই আর্জি। তাঁর এই অকালমৃত্যুর তদন্ত যেন সঠিক ভাবে করে পুলিশ।

Advertisement

প্রসঙ্গত, মৃত্যুর কয়েক ঘণ্টা আগেও মজা করে ইনস্টাগ্রাম পোস্ট দিয়েছিলেন তুনিশা শর্মা। ‘আলিবাবা: দস্তান-এ-কবুল’ সিরিয়ালের সেটে উপস্থিত সহকর্মীরা জানান, সে দিন বেশ ফুরফুরে মেজাজেই ছিলেন নায়িকা। বিরতির ফাঁকে এমন এক কাণ্ড করে বসবেন তুনিশা, কেউই ভাবতে পারেননি!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন