COVID-19

করোনা মুক্ত সোনু সুদ, অনুরাগীদের শুভেচ্ছায় ভাসলেন অভিনেতা

করোনা পজিটিভ হওয়ার পরে অনুরাগীরা বলেছিলেন, ‘এখন আপনাকেই সব চেয়ে বেশি দরকার ছিল’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২১ ১৭:৩৫
Share:

সোনু সুদ।

করোনা মুক্ত সোনু সুদ। শুক্রবার বিকেলে নেটমাধ্যমে এ কথা জানাতেই অভিনন্দনের জোয়ারে ভাসলেন অভিনেতা। ১৭ এপ্রিল নেটমাধ্যমে তাঁর সংক্রমণের খবর দিয়েছিলেন নিজেই। সোনুর অসুস্থতার খবর ছড়াতেই ভেঙে পড়েছিলেন অনুরাগীরা। তাঁদের মতে, ‘দেশে আবার করোনা বাড়ছে। এখন আপনাকেই সব চেয়ে বেশি দরকার ছিল’। সোনু যদিও জানিয়েছিলেন তিনি ‘সুপার পজিটিভ’। ঘরে বসেই অসহায়দের পাশে থাকবেন। সেই মতো ফোনে, নেটমাধ্যমে তিনি সাহায্য করেছেন।

Advertisement

২০২০-তে দেশ যখন অতিমারির দাপটে কাঁপছে তখন সোনুর ভূমিকা ছিল প্রসংশনীয়। নিজের উদ্যোগে মুম্বইয়ের ধারাভি বস্তি থেকে পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছে দিয়েছিলেন তিনি। তাঁদের জন্য বাসের বন্দোবস্ত করেছিলেন। তুলে দিয়েছিলেন খাবার, পানীয় জল আর এবং নির্দিষ্ট পরিমাণ অর্থ। সূত্রের খবর, এ ভাবে তিনি ৯০ হাজার পরিযায়ী শ্রমিককে বাড়ি ফেরত পাঠিয়েছিলেন।

এ দিন অভিনেতার সুস্থতার খবর অল্প সময়ের মধ্যেই পড়ে ফেলেন ৫ লক্ষ নেটাগরিক। প্রত্যেকের মুখে একটাই কথা, ‘আপনি সুপার হিরো। আপনার খারাপ কিছু হতেই পারে না’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন