Tejasswi Prakash

আলোকচিত্রীদের মারধরের হুমকি! তেজস্বীর জন্য ঝামেলায় জড়ালেন নায়িকার দেহরক্ষী

নায়ক-নায়িকাদের রক্ষা করা তাঁদের কর্তব্য। সেই কর্তব্য পালন করতে গিয়েই ঝামেলায় জড়ালেন তেজস্বী প্রকাশের এক দেহরক্ষী।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২২ ১২:৩১
Share:

তেজস্বীকে রক্ষা করতে গিয়ে ঝামেলায় জড়ালেন নায়িকার দেহরক্ষীরা। ফাইল চিত্র।

ধুন্ধুমার কাণ্ড। আলোকচিত্রীদের মারধরের হুমকি অভিনেত্রী তেজস্বী প্রকাশের দেহরক্ষীর। বিমানবন্দর থেকে অনুষ্ঠানের মঞ্চ, এমন কোনও জায়গা নেই, যেখানে তারকাদের ধাওয়া করেন না আলোকচিত্রীরা। নায়ক-নায়িকাদের প্রতিটা মুহূর্ত ফ্রেমবন্দি করতে ব্যস্ত থাকেন তাঁরা। কখনও কখনও তাঁদের নিজেদের শরীরেও আঘাত লেগে যায়, এমন ধাক্কাধাক্কি হয়।

Advertisement

এমনই এক অনুষ্ঠান মঞ্চের বাইরে ঘটল বিশ্রী ঘটনা। ধৈর্য হারালেন নায়িকার দেহরক্ষীরা। কী ঘটেছিল? একটি অনুষ্ঠান থেকে বার হচ্ছিলেন তেজস্বী। সেখানেই চারিদিক থেকে ঘিরে ধরেন আলোকচিত্রীরা। নায়িকার ভাল ছবির জন্য বিভিন্ন ভাবে তাঁকে ফ্রেমবন্দি করতে থাকেন তাঁরা। এখানেই ঘটে অঘটন। এত ভিড়ের মাঝে প্রায় পড়ে যাচ্ছিলেন তেজস্বী। তখনই তাঁর দেহরক্ষীরা এগিয়ে এসে তাঁদের সরে দাঁড়ানোর কথা বলেন। কিন্তু তাঁদের কাজ তো তাঁরা করবেনই। তখনই বেশ রেগে যান নায়িকার এক দেহরক্ষী। চিৎকার করতে শুরু করেন তিনি। বলেন, “এ বার ধরে সবাইকে মারব।”

ঘটনা ঘটার সঙ্গে সেই ভিডিয়ো চারিদিকে ঘুরে বেড়াচ্ছে। এই ঘটনায় যে তেজস্বীও বেশ বিরক্ত, তা তাঁর চোখেমুখে স্পষ্ট। কিছু আগে আলোকচিত্রীদের সঙ্গে বচসায় জড়িয়েছিলেন তাপসী পান্নুও। এমনই এক কারণে। মুম্বইয়ে এই আলোকচিত্রী আর তারকাদের সম্পর্ক যে খানিকটা অম্লমধুর, এমনটাই জানান দেয় এই ঘটনাগুলি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন