Bollywood Scoop

রণবীরের সঙ্গে ঘর বাঁধার পাঁচ বছর পরেও দীপিকার হৃদয়ে লেখা অন্য পুরুষের নাম! কে তিনি?

২০১৮ সালে বলিউড অভিনেতা রণবীর সিংহের সঙ্গে সাতপাক ঘোরেন দীপিকা পাড়ুকোন। চলতি বছরে পঞ্চম বিবাহবার্ষিকী পালন করতে চলেছেন বলিউডের অন্যতম জনপ্রিয় যুগল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ৩১ মে ২০২৩ ১৮:৩৬
Share:

ওঠাপড়ার মধ্যে দিয়ে এগিয়েছে রণবীর-দীপিকার দাম্পত্য। ছবি: সংগৃহীত।

২০১৮ সালের নভেম্বর মাস। ইটালির লেক কোমোতে একে অপরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেতা রণবীর সিংহ ও অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তার পরে পেরিয়েছে প্রায় পাঁচ বছর। ওঠাপড়ার মধ্যে দিয়ে এগিয়েছে রণবীর-দীপিকার দাম্পত্য। দীপিকা যে তাঁর নয়নের মণি, তা একাধিক বার একাধিক অনুষ্ঠানে স্বীকার করেছেন রণবীর সিংহ। সেই দিক থেকে দীপিকা ততটা খোলামেলা নন। তবে কি এখনও দীপিকার মনের কোণে থেকে গিয়েছেন তাঁর প্রাক্তন রণবীর কপূর? সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় রণবীর কপূরের একটি ছবি শেয়ার করে দীপিকা লেখেন, ‘‘আমার হৃদয়ের টুকরো!’’ এই পোস্ট প্রকাশ্যে আসার পর থেকেই শুরু জল্পনা।

Advertisement

সম্প্রতি রণবীর কপূর ও নিজের একটি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে দীপিকা লেখেন, ‘‘আমার হৃদয়ের টুকরো!’’ যদিও সেই ছবি দীপিকা ও রণবীরের একটি সিনেমার দৃশ্য থেকে নেওয়া। বলিউড পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন দীপিকা ও রণবীর। সম্প্রতি ১০ বছর পূর্ণ করেছে ওই ছবি। ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবির একটি ভিডিয়ো সমাজমাধ্যমের পাতায় শেয়ার করেন দীপিকা, সঙ্গে ওই বিবরণী। তাতেই জল্পনা শুরু হয়ে যায় অনুরাগীদের মধ্যে। তবে কি সত্যিই এখনও পর্যন্ত প্রাক্তন প্রেমিক রণবীর কপূরকে ভুলতে পারেননি দীপিকা? ওঠে প্রশ্নও। তবে আদতে রণবীরের উদ্দেশে নয়, নিজের ছবি ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’কে নিয়েও ওই কথা লিখেছিলেন দীপিকা। অভিনেত্রীর শেয়ার করা ভিডিয়ো দেখে পরে বোঝা যায়, ছবির সঙ্গে জড়িত স্মৃতিচারণ করতে গিয়ে ওই কথা বলেছেন তিনি।

Advertisement

এখনও কি দীপিকার মনের কোণে থেকে গিয়েছেন তাঁর প্রাক্তন রণবীর কপূর? ছবি: সংগৃহীত।

রণবীর সিংহের সঙ্গে চারহাত এক হওয়ার আগে রণবীর কপূরের সঙ্গে বেশ কয়েক বছর প্রেমের সম্পর্ক ছিল দীপিকার। ‘বচনা অ্যায় হাসিনোঁ’ ছবির সময় প্রকাশ্যে আসে রণবীর ও দীপিকার প্রেমের খবর। তবে সেই প্রেম বেশি দিন টেকেনি। তার পরেই ক্যাটরিনা কইফের প্রেমে পড়েন রণবীর। এখন অবশ্য আলিয়া ভট্টের সঙ্গে সুখের সংসার রণবীরের। তবে, প্রেমের সম্পর্ক না টিকলেও বন্ধুত্ব এখনও অটুট রণবীর কপূর ও দীপিকার মধ্যে। প্রেম ভাঙার পরেও ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’, ‘তামাশা’র মতো ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন রণবীর ও দীপিকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন