Iliana D\\\\\\\'Cruz

ছেলের বয়স হল সাত দিন, মাতৃত্বের এক সপ্তাহ উদ্‌যাপন ইলিয়ানার

গত মঙ্গলবার পুত্রসন্তানের জন্ম দিয়েছেন ইলিয়ানা ডি’ক্রুজ়। দেখতে দেখতে মাতৃত্বের এক সপ্তাহ পার করলেন নায়িকা। আবেগপ্রবণ অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২৩ ১৯:৫২
Share:

ইলিয়ানা ডি’ক্রুজ। ছবি: সংগৃহীত।

এক সপ্তাহ হল। পুত্রসন্তানের জন্ম দিয়েছেন ইলিয়ানা ডি’ক্রুজ। ১ অগস্ট জন্ম হয়েছে ছেলে কোয়া ফিনিক্স ডোলানের। ছেলের জন্মের ছ’দিনের মাথায় সুখবর সকলের সঙ্গে ভাগ করে নেন নায়িকা। দেখতে দেখতে সাত দিন পার। আরও বেশি আবেগপ্রবণ নায়িকা। ইনস্টাগ্রাম স্টোরিতে সদ্যোজাতর ছবি পোস্ট করেছেন নায়িকা। ছেলের মুখ দেখা যায়নি। নায়িকার সাদা-কালো স্টোরিতে দেখা যাচ্ছে ছেলের হাত ধরে নতুন মা ইলিয়ানা। ছবিতে ইলিয়ানা লেখেন, “মা হওয়ার এক সপ্তাহ উদ্‌যাপন।”

Advertisement

গত এপ্রিল মাসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর সমাজমাধ্যমে জানিয়েছিলেন ইলিয়ানা। তার পরে একাধিক বার নিজের স্ফীতোদরের ছবি সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি। শনিবার ছেলে হওয়ার সুখবর ভাগ করে নিয়ে নায়িকা লেখেন, “কোনও শব্দ দিয়ে আমাদের খুশির বর্ণনা করা যাবে না। পৃথিবীতে স্বাগত পুত্র।”

প্রথম দিন থেকে সন্তানের পিতৃপরিচয় নিয়ে দর্শকমহলে কৌতূহলের সৃষ্টি হয়েছিল। কিন্তু সেই পরিচয় সকলের আড়ালেই রেখেছিলেন অভিনেত্রী। যদিও পরে তিনি প্রেমিকের সঙ্গে সেই নিজের ছবি ভাগ করে নেন তিনি। মা হওয়ার কিছু দিন আগে, একদম শেষ পর্যায়ে এসে প্রেমিকের পরিচয় সবার সঙ্গে ভাগ করে নেন ‘বরফি’ খ্যাত অভিনেত্রী। এবং পরে জানা যায়, তিনি এ বছরই মে মাসে প্রেমিকের সঙ্গে চুপিসারে বিয়েও সেরে ফেলেছেন। স্বামীর নাম মাইকেল ডোলান।

Advertisement

ইলিয়ানা তাঁর অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে কোনও রাখঢাক করেননি। এর ফলে সন্তানসম্ভবা অবস্থাতেও নিন্দকদের সমালোচনার মুখে পড়তে হয়েছিল ইলিয়ানাকে। কিন্তু কোনও কটাক্ষেরই জবাব দেননি অভিনেত্রী। ২০১৯ সালে অ্যান্ড্রু নিবোনের সঙ্গে বিচ্ছেদ হয় নায়িকার। তার পর থেকে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে আড়ালেই থেকেছেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন