Tapsee Pannu

Actress: দৌড় প্রতিযোগিতায় প্রথম স্থান দখল করে পোডিয়ামের শীর্ষে সৃজিতের নায়িকা, চেনা যাচ্ছে?

শনিবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ছোটবেলার একটি ছবি পোস্ট করলেন বলি তারকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২১ ২১:০৮
Share:

পোডিয়ামের শীর্ষে খুদে তারকা

ছোট থেকেই খেলাধুলোয় পটু। খুব জোরে ছুটতে পারতেন তিনি। তার প্রমাণ যে কেবল অভিনেত্রীর এই ছবি এবং ক্যাপশনে, তা নয়। বলিউডে পা রাখার পর থেকেই খ্যাতি, জনপ্রিয়তা, যশের প্রতিযোগিতায় খুব তাড়াতাড়ি শীর্ষে জায়গা করে নিয়েছেন ছবির এই খুদে।

Advertisement

শনিবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ছোটবেলার একটি ছবি পোস্ট করলেন বলি তারকা। দেখা যাচ্ছে, পোডিয়ামের এক নম্বর সংখ্যার উপরে দাঁড়িয়ে রয়েছেন তিনি। দ্বিতীয় এবং তৃতীয় স্থান অধিকার করেছে আরও দুই খুদে। শীর্ষে অভিনেত্রী, তাঁর হাতে সার্টিফিকেট। মাথার চুল পরিপাটি করে বাঁধা। সাদা স্কুল পোশাক এবং মাথায় দু’টি বিনুনির সঙ্গে সাদা ফিতে। ছবির নীচে লেখা, ‘ছোটবেলা থেকেই খুব তাড়াতাড়ি দৌড়তাম।’ ছবির নীচে অন্যান্য বলি তারকারাও ভালবাসা জানিয়েছেন খুদেকে।

তিনি তাপসী পান্নু। সম্প্রতি শাহরুখ খানের সঙ্গে হাত মিলিয়েছেন নতুন ছবির জন্য। পরিচালক রাজকুমার হিরানির এই ছবিটি অভিবাসনের প্রেক্ষাপটে তৈরি হবে। তবে কৌতুকে মোড়া হবে ছবির বিষয়বস্তু। অন্য দিকে দক্ষিণী অভিনেতা বিজয় সেথুপতির সঙ্গে ‘অ্যানাবেল সেথুপতি’-তে দেখা গিয়েছে তাপসীকে। তা ছাড়া সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘সাবাস মিথু’-তে মহিলাদের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মিতালী রাজের চরিত্রে অভিনয় করবেন তাপসী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন