Sara Ali Khan

গালভর্তি দাড়ি, পুলের ধারে রোদ পোহাচ্ছেন নায়িকা, সারাকে দেখে বিস্মিত অনুরাগীরা

সারা আলি খান বলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী। সমাজমাধ্যমে তাঁর অনুরাগীর সংখ্যাও কম নয়। নতুন রূপে প্রকাশ্যে ধরা দিলেন সারা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০১ মার্চ ২০২৩ ১৩:৩৬
Share:

একমুখ ভর্তি দাড়ি, এমন সারাকে দেখেছেন কখনও? ফাইল চিত্র।

পরনে সাদা ক্রপ টপ। সঙ্গে বেগনি প্যান্ট। পুলের ধারে বসে ইনি কে? বুধবার সকাল সকাল সারা আলি খানের ইনস্টাগ্রামের স্টোরি দেখে তৈরি হয়েছে বিস্তর ধন্দ। এক দিকে, পরনে ক্রপ টপ। অন্য দিকে, আাবার একমুখ দাড়ি। ইনি কি সারা, না কি অন্য কেউ? চারিদিকে এমনই প্রশ্ন। যদিও ধাঁধার উত্তর দিলেন নায়িকা নিজেই। গালভর্তি দাড়িতে সারা স্বয়ং। পুলের ধারে বিশ্রাম নেওয়ার ছবিটি তুলে দিয়েছেন পরিচালক হোমি আদাজানিয়া।

Advertisement

ইনি কি সারা, না কি অন্য কেউ? চারিদিকে এমনই প্রশ্ন। যদিও ধাঁধার উত্তর দিলেন নায়িকা নিজেই। ছবি: ইনস্টাগ্রাম।

১ মার্চ পরিচালকের জন্মদিন। বহু নায়িকার কাছের মানুষ তিনি। জন্মদিনে সেই কথা যেন আরও স্পষ্ট হল। অভিনেত্রী হুমা কুরেশি থেকে রাধিকা মদন, প্রত্যেকেই শুভেচ্ছা জানিয়েছেন পরিচালককে। কিন্তু সারার ছবি দেখে দর্শক সত্যিই অবাক। নিজের এমন একটি ছবি পোস্ট করে নায়িকা লেখেন “খুঁজে বার করুন চিত্রগ্রাহককে।” পুলের পিছনে থাকা কাচের দরজায় দেখা যাচ্ছে পরিচালকের প্রতিবিম্ব। সারা লেখেন, “অনেক ধন্যবাদ হোমি স্যর, আমার নারীসত্তা এবং সৌন্দর্যকে সকলের সামনে ফুটিয়ে তোলার জন্য। শুভ জন্মদিন।”

সারার শুভেচ্ছার উত্তরে পরিচালক লেখেন, “বোকা।” হোমির আগামী ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন সারা। ছবির নাম ‘মার্ডার মুবারক’। সারার ঝুলিতে এখন একগুচ্ছ কাজ। ভিকি কৌশলের সঙ্গে জুটি বাঁধছেন নায়িকা। সেই ছবির শুটিং ইতিমধ্যেই সেরে ফেলেছেন সারা। পরিচালক জগন শক্তির পরবর্তী ছবিতেও দেখা যাবে সারাকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন