Sonam -Anand

‘তুমি পৃথিবীর শ্রেষ্ঠ মানুষ’, স্বামী আনন্দের জন্মদিনে আদুরে বার্তা সোনমের

বিয়ের পর থেকেই সোনম কপূর বছরের বেশির ভাগ সময়টাই কাটান লন্ডনে স্বামীর কাছে। আনন্দের জন্মদিনে নায়িকার বিশেষ বার্তা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৩ ১৬:৪৯
Share:

সোনম-আনন্দ। —ফাইল চিত্র।

‘আমরা তোমায় খুব ভালবাসি’, আবেগপ্রবণ সোনম কপূর। নায়িকার ইনস্টাগ্রাম খুললেই চোখে পড়বে তাঁর স্বামী আনন্দ অহুজা এবং ছেলে যুগের বেশ কিছু মিষ্টি ছবি। তার সঙ্গে নায়িকা ও তাঁর স্বামীর বেশ কিছু ঘনিষ্ঠ ছবিও পোস্ট করেছেন নায়িকা। আনন্দের সঙ্গে বিয়ে থেকে জীবনের প্রতিটি মুহূর্তকে তুলে ধরার চেষ্টা করেছেন নায়িকা। ৩০ জুলাই স্বামী আনন্দের জন্মদিন। বিশেষ দিনে তাঁকে আরও বেশি আদর, ভালবাসায় ভরিয়ে দিলেন অভিনেত্রী। এক বছরে জীবন অনেকটাই বদলেছে তাঁদের। গত বছর আনন্দের জন্মদিনের সময় সন্তানসম্ভবা ছিলেন সোনম। এখন তাঁদের মধ্যে এসেছে একরত্তি।

Advertisement

আবেগপ্রবণ সোনম লেখেন, “আরও একটা বছর এসে গেল। আমরা তোমায় পৃথিবীতে সব থেকে বেশি ভালবাসি। তোমার মতো সংবেদনশীল ভাল মানুষ আর কাউকে দেখিনি। তোমার এই সাফল্যের নেপথ্যে যে পরিশ্রম রয়েছে, তা কারও জানা নেই। আরও সফল হও, এটাই চাই।” স্ত্রীকে ধন্যবাদ জানাতে ভোলেননি আনন্দ। তাঁদের জুটি এমনিতেই দর্শকমহলে বেশ চর্চিত। ছেলে হওয়ার পর থেকে অনেকটাই কাজ কমিয়ে দিয়েছেন সোনম।

সম্প্রতি উইন্ডসর রাজপ্রাসাদে রাজা চার্লসের রাজ্যাভিষেকের অনুষ্ঠানে ডাক পেয়েছিলেন বলিউড অভিনেত্রী। সোনমের কাছে আমন্ত্রণ পৌঁছেছিল ব্রিটেনের প্রধানমন্ত্রীর বাসভবন থেকে। ১০ ডাউনিং স্ট্রিটে ঋষি সুনকের বাসভবনে আয়োজন করা হয় ‘ইন্ডিয়া-ইউকে উইক’-এর অনুষ্ঠানের। সেখানেই ডাক পেয়েছিলেন সোনম।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন