Urvashi Rautela

ভারত-পাকিস্তান ম্যাচে খোয়া গেল ঊর্বশীর সোনার ফোন! কার কাছে সাহায্য চাইলেন অভিনেত্রী?

স্টেডিয়ামে একের পর এক ছবি এবং ভিডিয়ো তুলতে ব্যস্ত ছিলেন ঊর্বশী। ভাবতেও পারেননি, সোনার ফোনটি খোয়া যাবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৩ ১৫:১৭
Share:

ঊর্বশী রাউতেলা। ছবি: সংগৃহীত।

শনিবার আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়াম। বিশ্বকাপে ভারত বনাম পাকিস্তানের ম্যাচ দেখতে পৌঁছে গিয়েছিলেন অনেকেই। বলিউডের তারকাদের মধ্যে ছিলেন অনুষ্কা শর্মা। ভারতীয় দলের জন্য গলা ফাটাতে স্টেডিয়ামে ছিলেন অভিনেত্রী ঊর্বশী রাউতেলা। কিন্তু সেখানেই এক অপ্রীতিকর ঘটনার শিকার হতে হল তাঁকে।

Advertisement

শনিবার স্টেডিয়াম থেকে বেশ কিছু ভিডিয়ো নিজের সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেছিলেন ঊর্বশী। নীল পোশাকে দর্শকাসনে দেখা গিয়েছে তাঁকে। সব ভালই চলছিল। কিন্তু বিপত্তি টের পাওয়া গেল অনেক পরে। স্টেডিয়ামেই অভিনেত্রী খুইয়েছেন তাঁর দামি আইফোন! রবিবার ঊর্বশী সমাজমাধ্যমে একটি পোস্ট করে বিষয়টি অনুরাগীদের নজরে এনেছেন। তিনি এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে লিখেছেন, ‘‘আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে আমার ২৪ ক্যারেট সোনার আইফোনটা হারিয়েছি। যদি কেউ খোঁজ পান, দয়া করে সাহায্য করুন। যত শীঘ্র সম্ভব আমার সঙ্গে যোগাযোগ করুন।’’ নিজের পোস্টে আমদাবাদ পুলিশকেও ট্যাগ করেছেন ‘সনম রে’ খ্যাত অভিনেত্রী।

ঊর্বশীর এই পোস্ট ছড়িয়ে পড়তেই সেখানে অনুরাগীদের নানা মন্তব্য চোখে পড়েছে। কেউ কেউ অভিনেত্রীকে সহানুভূতি জানিয়েছেন। কেউ আবার লিখেছেন, ‘‘আশা করছি, তাড়াতাড়ি আপনি ফোন ফেরত পাবেন।’’ এর আগে ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থের সঙ্গে ঊর্বশীর সম্পর্ক নিয়ে গুজব ছড়িয়েছিল। সেই প্রসঙ্গ টেনে কেউ আবার মজা করে লিখেছেন, ‘‘মনে হচ্ছে, ফোনটা ঋষভ পন্থের কাছে রয়েছে।’’

Advertisement

যদিও কোনও মন্তব্যে কান দেওয়ার সময় এখন অভিনেত্রীর নেই। কারণ তিনি এখন সাধের সোনার ফোন ফিরে পেতে ব্যাকুল। ফোন ফেরত পাওয়া গেলে তিনি যেন তা সমাজমাধ্যমে জানান, সে অনুরোধও করেছেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন