yami gautam

নিজস্বীর আড়ালে রেকর্ড করা হচ্ছে ভিডিয়ো! আলিয়ার মতোই তিক্ত অভিজ্ঞতা ফাঁস করলেন ইয়ামি

সম্প্রতি আলিয়া ভট্টর ব্যক্তিগত মুহূর্ত ফাঁস হয়েছিল নেট দুনিয়ায়। একই অভি়জ্ঞতার শিকার হয়েছিলেন ইয়ামি গৌতম। ঠিক কী ঘটেছিল? নিজেই জানালেন অভিনেত্রী।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:১৫
Share:

আলিয়ার মতো একই অভিজ্ঞতা ইয়ামিরও। ছবি : ইনস্টাগ্রাম।

তারকারা কী করছেন? কোথায় যাচ্ছেন? কী খাচ্ছেন? এ সব জানার উৎসাহ রয়েছে অনুরাগীদের। যার ফলে মাঝে মধ্যেই তাঁরা প্রিয় শিল্পীর ব্যক্তিগত পরিসরে ঢুকে পড়েন। লঙ্ঘন করেন শালীনতার সীমা। সম্প্রতি নিজের বাড়িতেই ফোটোশিকারিদের লেন্সবন্দি হন আলিয়া ভট্ট। তবে শুধু রণবীর কপূরের ঘরনি নন, এমনই এক ঘটনার শিকার হয়েছিলেন ইয়ামি গৌতম। তবে মুম্বইতে নয়, অভিনেত্রীর সঙ্গে এই অপ্রীতিকর ঘটনা ঘটে হিমাচল প্রদেশে। বিষয়টি নিয়ে এ বার মুখ খুলেছেন ‘উরি’র অভিনেত্রী।

Advertisement

গোপনে তাঁর ভিডিয়ো রেকর্ড করা হচ্ছে। সেই সময় বুঝতে পর্যন্ত পারেননি ইয়ামি। নিজেকে অনুরাগী দাবি করে নায়িকার সঙ্গে ছবি তুলতে আসেন এক যুবক। এ দিকে ছবি তুলতে আসার অছিলায় অভিনেত্রীর সঙ্গে কাটানো প্রতিটা মুহূর্তের ভিডিয়ো করে নেন তিনি। ইয়ামির কথায়, ‘‘ ছেলেটি এসে বলে ছবি তুলব। আমিও বাধা দিইনি, জানি ছোট জায়গা, তবে বুঝিনি যে ও ভিডিয়ো করছে। পরে দেখি ওই ভিডিয়ো ও সমাজমাধ্যমে পোস্ট করে দশ লক্ষেরও বেশি ভিউ পেয়েছে়। এই ধরনের ঘটনা অত্যন্ত নিম্নরুচির পরিচায়ক।’’

সদ্য আলিয়ার সঙ্গেও ঠিক এমনই এক ঘটনা ঘটে। অলস দুপুরে তিনি যখন নিজের মতো ছিলেন, পাশের বাড়ির ছাদ থেকে দুই ব্যক্তি ক্যামেরা তাক করে বসেছিলেন অভিনেত্রীর ঘরের দিকে। পর্দার ‘গঙ্গুবাঈ’-এর ক্ষণিকের অসতর্ক মুহূর্তের ছবি লেন্সবন্দি করে ছড়িয়ে দেন সেই দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি। বিষয়টি নিয়ে নিজের সমাজমাধ্যমের পাতায় প্রতিবাদ করেছিলেন আলিয়া। অভিনেত্রীর প্রতিবাদ কে সমর্থন জানিয়েছিলেন কর্ণ জোহর, অর্জুন কপূরের মতো বলিউডের বিশিষ্ট জন।

Advertisement

তবে শুধু আলিয়া বা ইয়ামি নন, বিভিন্ন সময়ে এই একই ঘটনার শিকার হয়েছেন বিরাট কোহলি, রণবীর কপূর। বার বার প্রতিবাদ করেছেন। তবে লাভ কিছুই হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন