Entertainment News

বলিউড ডিভাদের ফিট থাকার মন্ত্র যোগ

মা হওয়ার পর কয়েক মাসের মধ্যে এই যোগাভ্যাসের মাধ্যমেই নিজের টোনড ফিগার ফিরে পেয়ে ছিলেন শিল্পা...

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২১ জুন ২০১৭ ১৪:২৮
Share:

শিল্পার যোগাভ্যাস। ছবি: ইউটিউবের সৌজন্যে

কখনও ভেবে দেখেছেন এত ব্যস্ততার মধ্যেও বলিউডের অভিনেত্রীরা কী ভাবে নিজেদের ফিট রাখেন? সত্যিই এর উত্তরে একটি শব্দই বলতে হয়। ‘যোগ’। হ্যাঁ, বহু বলিউড অভিনেত্রী নিজেদের ফিট রাখার জন্য যোগাভ্যাসকেই বেছে নিয়েছেন। প্রতি দিন যোগের মাধ্যমেই তাঁরা নাকি দিন শুরু করেন।

Advertisement

শিল্পা শেট্টি

শিল্পা শেট্টি দীর্ঘ দিন ধরেই তাঁর টোনড ফিগারের জন্য নজর কেড়েছেন। তাঁর যোগভ্যাসের ভিডিও সিডি ইতি মধ্যেই জনপ্রিয় হয়েছে। ফিট থাকার জন্য যোগই এক মাত্র উপায় বলে মনে করেন শিল্পা। মা হওয়ার পর কয়েক মাসের মধ্যে এই যোগাভ্যাসের মাধ্যমেই নিজের টোনড ফিগার ফিরে পেয়ে ছিলেন তিনি। তৃতীয় আন্তর্জাতিক যোগ দিবসে নিজের ইনস্টাগ্রামে ‘বকাসন’এর ভিডিও আপলোড করেছেন শিল্পা। ' ' ! !

Advertisement

শিল্পা শেট্টি দীর্ঘ দিন ধরেই তাঁর টোনড ফিগারের জন্য নজর কেড়েছেন। তাঁর যোগভ্যাসের ভিডিও সিডি ইতি মধ্যেই জনপ্রিয় হয়েছে। ফিট থাকার জন্য যোগই এক মাত্র উপায় বলে মনে করেন শিল্পা। মা হওয়ার পর কয়েক মাসের মধ্যে এই যোগাভ্যাসের মাধ্যমেই নিজের টোনড ফিগার ফিরে পেয়ে ছিলেন তিনি। তৃতীয় আন্তর্জাতিক যোগ দিবসে নিজের ইনস্টাগ্রামে ‘বকাসন’এর ভিডিও আপলোড করেছেন শিল্পা।

আরও পড়ুন, ২ কোটি টাকার ফ্ল্যাট উপহার দিলেন কঙ্গনা, কাকে?

বিপাশা বসু

‘‘যোগই জীবন। যোগাসন করেই ডানা মেলা সম্ভব। দারুণ ব্যালেন্স শেখা যায়। এটা জাদুর মতো। অভ্যাস বন্ধ করবেন না।’’ আন্তর্জাতিক যোগ দিবসে টুইটে এমনই মন্তব্য বিপাশা বসুর স্বামী কর্ণ সিং গ্রোভারের। স্ত্রী বিপাশার সঙ্গে বেশ কিছু অসাধারণ যোগাসনের ছবি আপলোড করেছেন কর্ণ।

! ❤️🔱

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন