Entertainment News

‘সেক্সি’ শাড়িতে মাত করেছেন বলিউডের যে সুন্দরীরা

পুজো আসতে আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। শাড়ি পরবেন তো? কিংবা চাইবেন তো প্রেমিকা বা স্ত্রী অন্তত এক দিন শাড়ি পড়ুক। দেখে নিন, করিনা-দীপিকা-প্রিয়ঙ্কাদের শাড়ি পরা লুক। ট্রাই করবেন নাকি...

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৭ ১৭:৪৪
Share:
০১ ০৭

বলিউডের ‘বেবো’। নবাব পত্নী করিনা কপূর খান। ফ্যাশন ও গ্ল্যামারের দুনিয়ায় একচেটিয়া সাম্রাজ্য তাঁর। বেশ কয়েকটি ছবিতে করিনাকে শাড়ি পরতে দেখা গিয়েছে। কালো শাড়িতে কেমন দেখাচ্ছে করিনাকে?

০২ ০৭

দেশি গার্ল বলে কথা। শাড়িতে দেখা যাবে না? ‘দোস্তানা’ ছবিতে ‘মাই দেশি গার্ল’ গানে এমন লুকেই তো নজর কেড়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া।

Advertisement
০৩ ০৭

ক্যাটরিনা তো ব্রিটিশ। কিন্তু বলিউড ডিভাদের গ্ল্যামার কোশেন্টের বিচারে বরাবরই প্রথম সারিতে রয়েছেন ক্যাট। অক্ষয় কুমারের সঙ্গে ‘গলে লাগ জা’ গানটিতে অরেঞ্জ শিফনের সেক্সি লুকে সেজেছিলেন নায়িকা।

০৪ ০৭

বরাবরই নিজের সাহসী পোশাকের জন্য চর্চিত অভিনেত্রী এষা গুপ্ত। কয়েক দিন আগেই ইনস্টাগ্রামে বোল্ড ছবি পোস্ট করে ট্রোলডও হয়েছিলেন। দিয়েছিলেন যোগ্য জবাবও। শাড়িতেও স্ক্রিনে দেখা গিয়েছে এষাকে।

০৫ ০৭

‘ডার্টি পিকচর’ বিদ্যা বালনের কেরিয়ারের অন্যতম সেরা ছবি বলেই মনে করা হয়। ছবিতে সিল্ক স্মিতার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। ছবির একটি গানে এমনই লাল শাড়িতে স্ক্রিনে উষ্ণতা বাড়িয়েছিলেন নায়িকা।

০৬ ০৭

প্রাক্তন বিশ্বসুন্দরী। তাতে আবার বাঙালি। শাড়ি পরবেন না! ফিগারও তো অসাধারণ। আর লম্বা মেয়েদের শাড়ি পরলে এমনিই ভাল লাগে। ‘ম্যায় হুঁ না’ ছবিতে শাড়ি পরেছিলেন সুস্মিতা।

০৭ ০৭

হিন্দি ছবির ইতিহাসে বৃষ্টি ও রোম্যান্সের কয়েকটি গানের মধ্যে অন্যতম সেরা ‘মোহরা’ ছবির ‘টিপ টিপ বর্ষা পানি’। এই গানে হলুদ শাড়িতে অক্ষয়ের সঙ্গে অন-স্ক্রিন রোম্যান্সে রীতিমতো সেরার সেরা রবিনা টন্ডন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement