Bollywood

এই বলি অভিনেতাদের অভিনয়ের শর্ত শুনলে চমকে যাবেন

কারও অন্তরঙ্গ দৃশ্যে আপত্তি, কারও আবার পর্দায় চুমু খেতে অনীহা। এই বলিউড তারকাদেরও অনেক ছুতমার্গ আছে। কোনও কোনও তারকা তো আবার পরিচালক-প্রযোজকদের সঙ্গে কড়া রকম চুক্তিও সেরে রেখেছেন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ জুন ২০১৮ ১৪:২০
Share:
০১ ১৩

কারও অন্তরঙ্গ দৃশ্যে আপত্তি, কারও আবার পর্দায় চুমু খেতে অনীহা। এই বলিউড তারকাদেরও অনেক ছুতমার্গ আছে। কোনও কোনও তারকা তো আবার পরিচালক-প্রযোজকদের সঙ্গে কড়া রকম চুক্তিও সেরে রেখেছেন। গ্যালারির পাতায় দেখুন কোন অভিনেতা কী রকম ভাবে চুক্তিবদ্ধ।

০২ ১৩

সলমন খান: সলমনের ছবি মানেই ইদ বা দিওয়ালি বাম্পার। তবে ভাইজানেরও কিন্তু ফিল্মে সাইন করার আগে বিশেষ একটা শর্ত থাকে। পর্দায় চুমু খেতে নারাজ সলমন। মিষ্টি প্রেমের দৃশ্যে তিনি খুবই সাবলীল, কিন্তু তাই বলে নায়িকাকে চুমু? নৈব নৈব চ।

Advertisement
০৩ ১৩

করিনা কপূর: এই বলি ডিভা চরিত্রের প্রয়োজনে ‘জিরো ফিগার’ বানাতেও দু’বার ভাবেননি। কিন্তু, অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে ঘোর অনীহা করিনার। বিশেষত, সইফ ঘরণী হওয়ার পর থেকে পরিচালকদের এই রকমই শর্ত দিয়ে রেখেছেন বেবো। তবে শর্ত ভেঙে, ‘কি অ্যান্ড কা’ ছবিতে অর্জুন কপূরকে চুমু খাওয়ার জন্যও সমালোচিত হয়েছিলেন তিনি।

০৪ ১৩

শাহরুখ খান: ছবিতে অ্যাকশন সিকোয়েন্স করতে গিয়ে অনেকবার চোট পেয়েছেন শাহরুখ। একবার নাকি ঘোড়া থেকে পড়ে গিয়ে গুরুতর জখম হয়েছিলেন তিনি। তারপর থেকে নাকি ঘোড়ায় প্রবল ভীতি বলি বাদশার। চুক্তিও করে রেখেছেন সেই রকমই।

০৫ ১৩

প্রিয়ঙ্কা চোপড়া: বলিউডের গণ্ডি পেরিয়ে প্রিয়ঙ্কা এখন হলিউডেও সফল। যে কোনও চরিত্র সাবলীল ভাবে ফুটিয়ে তুলতে তাঁর জুরি মেলা ভার। সবার থেকেই এক ধাপ এগিয়ে থাকেন তিনি। তবে নগ্ন দৃশ্যে অভিনয় করতে ঘোর অনীহা ‘পিগি চপস’-এর। এই বিষয়ে বেশ কড়া চুক্তিও দিয়ে রেখেছেন তিনি।

০৬ ১৩

হৃতিক রোশন: বলিউডের ‘গ্রিক গড’-এর চুক্তি শুনলে অবাক হবেন। দিন হিসেবে নাকি পারিশ্রমিক নেন হৃতিক। পরিচালক-প্রযোজকের সঙ্গে এটাই নাকি তাঁর শর্ত। নির্ধারিত দিনের থেকে বেশি দিন শুট করতে হলে তার জন্য অতিরিক্ত পারিশ্রমিকও নেন তিনি।

০৭ ১৩

অক্ষয় কুমার: রবিবার মানেই ছুটি। ওই দিন কোনও কাজ নয়। এমনটাই চুক্তি অক্ষয় কুমারের। বলিউডে একাধিক হিট ছবির মেডেল তাঁর ঝুলিতে, সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতাদের মধ্যেও প্রথম সারিতে তিনি। তবে, যত প্রয়োজনই হোক চুক্তি নাকি কোনও দিন ভাঙেননি অক্ষয়। রবিবার পরিবারের সঙ্গে সময় কাটানোই বেশি পছন্দ অভিনেতার।

০৮ ১৩

কঙ্গনা রানাউত: ছবি মুক্তির আগে ফাইনাল এডিট মিলিয়ে নেন কঙ্গনা। কারণ তাঁর নাকি থাকে নানা রকম আবদার। সেই সব চাহিদা পূরণ না হলে ছবি মুক্তি একেবারেই নয়। এটাই হল বলি ‘কুইন’-এর একমাত্র শর্ত।

০৯ ১৩

সানি লিওন: সানির স্ক্রিন প্রেজেন্স পর্দায় অনবদ্য। সোশ্যাল মিডিয়ায় তাঁর ফলোয়ারের সংখ্যাও নেহাত কম নয়। সানির চুক্তি শুনলে চমকে উঠবেন। অন্তরঙ্গ দৃশ্যে তিনি স্বচ্ছন্দ, কিন্তু চুমু খেতে নাকি ঘোর অনীহা তাঁর। পর্দায় চুমু খেতে একেবারেই নারাজ নায়িকা।

১০ ১৩

আমির খান: বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’-এর চুক্তি জানতে চান? তাঁর ছবি মানেই সব কিছু হতে হবে একেবারে নিখুঁত। আমিরের শর্ত, তাঁর ছবিতে ‘লো-অ্যাঙ্গেল শট’ একেবারেই চলবে না। শট নিতে হবে আমিরের পছন্দ এবং পরামর্শ মতোই।

১১ ১৩

সোনাক্ষী সিনহা: সোনাক্ষী বরাবরই স্পষ্টবক্তা। সকলের সঙ্গে বেশ মানিয়ে গুছিয়েও চলতে পারেন নায়িকা। তবে, অনস্ক্রিন চুমুতে ঘোর আপত্তি বলিউডের ‘আসলি সোনা’র। চুমু এবং অন্তরঙ্গ দৃশ্যে নাকি একেবারেই স্বচ্ছন্দ নন নায়িকা।

১২ ১৩

আলি জাফর: ছবিতে চুমু একেবারেই নয়, এমনটাই চুক্তি করে রেখেছেন এই পাক অভিনেতা ও গায়ক। আলি জানিয়েছেন, ‘লন্ডন প্যারিস নিউ ইয়র্ক’ ছবিতে চুমুর দৃশ্যে পরিচালককে ‘বডি ডাবল’-এর সাহায্য নিয়ে হয়েছিল।

১৩ ১৩

আসিন: অনস্ক্রিন বিকিনিতে ঘোর আপত্তি ‘হাউসফুল ২’ নায়িকার। যে কোনও চরিত্রে অভিনয় করতে তিনি রাজি, কিন্তু বিকিনি পরে শুট নৈব নৈব চ। এমনই চুক্তি করে রেখেছেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement