Entertainment News

আকাশছোঁয়া! যে বলি সেলেবরা প্রাইভেট জেটের মালিক

সেলেব্রিটি বলে কথা, তাঁদের স্টাইলই আলাদা। রূপে, গুণে, কাজে— সবেতেই একটা চমক। যাতায়াতটাও কি স্পেশাল হবে না! এক ঝলকে দেখে নিন, বলিউডে কারা প্রাইভেট জেটের মালিক।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০১৭ ১৪:৪৪
Share:
০১ ০৭

অভিনেতা, পরিচালক, প্রযোজক অজয় দেবগণ। বলিউডে প্রথম তিনিই প্রাইভেট জেটের মালিক। অজয়ের একটি ৬ সিটের কালো জেট রয়েছে।

০২ ০৭

‘যোধা আকবর’ ছবির শুটিং চলাকালীন একটি চার্টার্ড বিমান কিনেছিলেন হৃতিক রোশন। সেই সময় রোজই ওই বিমানে করেই শুটিংয়ে যেতেন তিনি।

Advertisement
০৩ ০৭

ছবির প্রমোশন, প্রাইভেট ট্রিপ। আবার কখনও শুটিংয়ের জন্যও নিজের চার্টার্ড বিমানে যাতায়াত করেন অমিতাভ বচ্চন। বিমানে যাতায়াতের সময় টুইটার এবং নিজের ব্লগে লেখালিখি করতেই পছন্দ করেন বলিউড ‘শাহেনশা’।

০৪ ০৭

টাকা, প্রেম, শান্তি। অভিনেত্রী শিল্পা শেট্টি এবং স্বামী রাজ কুন্দ্রার জীবনে এই তিনেরই কোনও অভাব নেই। ব্যবসায়ী দম্পতির ক্রিকেট টিমের সঙ্গে একটি প্রাইভেট জেটও রয়েছে।

০৫ ০৭

অভিনেতার পাশাপাশি এক জন সফল ব্যবসায়ী শাহরুখ খান। তাঁর কাছেও রয়েছে একটি নিজস্ব জেট। আইপিএলের সময় ওই জেটেই যাতায়াত করেন ‘বাদশা’।

০৬ ০৭

বলিউডের পাশাপাশি হলিউডেও দাপিয়ে অভিনয় করছেন প্রিয়ঙ্কা চোপড়া। মাঝে মাঝেই তাই মুম্বই-নিউ ইয়র্ক যাতায়াত করতে হয়। নিজের প্রাইভেট বিমানে যাতায়াতেই স্বচ্ছন্দ ‘দেশি গার্ল’।

০৭ ০৭

অনিল কপূরেরও একটি প্রাইভেট জেট রয়েছে। ভ্রমণবিলাসী অনিল তাঁর বন্ধু ও পরিবারের সঙ্গে মাঝে মাঝেই ওই বিমানে যাতায়াত করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement