Entertainment News

পোশাক সামলাতে না পেরে র‌্যাম্পেই পড়ে গিয়েছিলেন এই বলি সেলেবরা

তাঁরা সব সময়ই থাকেন স্পট লাইটে। সিনেমা হোক বা ছুটি, বিয়ে থেকে বার্থ ডে পার্টি, ফ্যাশন সবটাই থাকে পেজ থ্রি’র পাতা জুড়ে। আবার সেলিব্রিটিদের অসতর্ক মুহূর্ত নিয়েও চর্চা কম হয় না।

Advertisement
সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০১৭ ১৩:৩১
Share:
০১ ০৫

কঙ্গনা রানাউত: <br> ২০১৪-য় দিল্লিতে নম্রতা যোশীপুরার ‘ইন্ডিয়া ফ্যাশন উইক’-এ কালো রঙের একটি অফ-শোল্ডার গাউন <br> পরেছিলেন কঙ্গনা রানাউত। সিঁড়ি দিয়ে নামার সময় পোশাকের <br> পিছনের বিস্তৃত অংশ পায়ে জড়িয়ে গিয়ে বিড়ম্বনায় পড়তে হয়েছিল তাঁকে।

০২ ০৫

পুনম ধিলোঁ: <br> বিক্রম ফড়নিসের ফ্যাশন উইকে পায়ে শাড়ি জড়িয়ে র‌্যাম্পে পড়েই গিয়েছিলেন পুনম ধিঁলো।

Advertisement
০৩ ০৫

সোনা মহাপাত্র: <br> ল্যাকমে ফ্যাশন উইকে গান গাইতে গাইতে অসতর্ক ভাবে পায়ে জড়িয়ে গিয়েছিল গাউন। <br> আর এতেই স্টেজের মাঝেই কুপোকাৎ সোনা মহাপাত্র।

০৪ ০৫

শ্রীদেবী: <br> ২০১০-এ ল্যাকমে ফ্যাশন উইকে ফ্যাশন ডিজাইনার নীতা লুল্লার ‘মারমেড ড্রেস’-এ সেজেছিলেন শ্রীদেবী। <br> পোশাকের কারণে তিনিও কিছুটা বেসামাল হয়ে পড়েছিলেন স্টেজে। <br> তবে দক্ষতার সঙ্গে সেই পরিস্থিতির সামাল দিয়েছিলেন শ্রীদেবী।

০৫ ০৫

সোনাক্ষী সিন্‌হা: <br> ফ্যাশন উইকের র‌্যাম্প গোল্ডেন গাউনে সোনাক্ষী ছিলেন দুর্দান্ত। কিন্তু অসাবধনতায় সেই গাউনের <br> প্রসারিত অংশ পায়ে জড়িয়ে টাল সামলাতে পারলেন না সোনাক্ষী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement