Bollywood Scoop

বাস্তবের প্রেম এ বার পর্দাতেও! কোন ছবির জন্য জুটি বাঁধতে চলেছেন ভিকি ও ক্যাটরিনা?

ধুমধাম করে বিয়ে সেরেছেন বছর দেড়েক আগে। বাস্তব জীবনে চুটিয়ে সংসার করলেও এখনও পর্যন্ত কোনও ছবিতে একসঙ্গে দেখা যায়নি ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৮ মে ২০২৩ ২১:১৬
Share:

খুব শীঘ্রই কি পর্দায় জুটি বাঁধতে চলেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফ? ছবি: সংগৃহীত।

বেশ কয়েক বছর ধরে আড়ালে-আবডালে প্রেম করার পর ২০২১ সালে অবশেষে গাঁটছড়া বেঁধেছেন বলিউড অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী ক্যাটরিনা কইফ। ২০২১ সালের ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় সাতপাক ঘোরেন যুগল। তাঁদের প্রেম নিয়ে বলিপাড়ায় ফিসফাস থাকলেও বিয়ের আগে কখনও নিজেদের সম্পর্কের বিষয়ে জনসমক্ষে মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা কেউই। বলিউডে বেশির ভাগ জুটিই একে অপরের প্রেমে পড়েন কোনও ছবির সেটে। ভিকি ও ক্যাটরিনা সে ক্ষেত্রে ব্যতিক্রম। এখনও পর্যন্ত কোনও ছবিতে এক সঙ্গে কাজ করতে দেখা যায়নি তাঁদের দু’জনকে। কবে পর্দায় তাঁদের জুটি হিসাবে দেখতে পাবেন অনুরাগীরা? তাঁদের কৌতূহলী প্রশ্নের উত্তর দিলেন বলিউড অভিনেতা নিজে।

Advertisement

সম্প্রতি এক সাংবাদিক ভিকি কৌশলকে প্রশ্ন করেন, কবে তাঁকে ও ক্যাটরিনা কইফকে ছবিতে এক সঙ্গে দেখা যাবে? সাংবাদিকের প্রশ্ন এড়িয়ে যাননি অভিনেতা। বরং তিনি বলেন, ‘‘আমি খুব আশা করছি যাতে ওই দিনটা তাড়াতাড়ি আসে। সঠিক প্রস্তাব পেলে তো আমরা দু’জনেই এক সঙ্গে কাজ করতে রাজি।’’ ভিকির উৎসাহ দেখে খুশি তাঁর ও ক্যাটরিনার অনুরাগীরা। বাস্তবের জুটিকে পর্দায় দেখতে যে রীতিমতো মুখিয়ে রয়েছেন অনুরাগীরা, তার প্রমাণ মিলেছে সমাজমাধ্যমের পাতায় তাঁদের মন্তব্যে।

ভিকি ও ক্যটরিনার প্রেমটা আর পাঁচটা বলিউডি প্রেমের মতো নয়। কখনও এক সঙ্গে কোনও ছবি বা সিরিজ়ে কাজ করেননি তাঁরা। বলিউড পরিচালক ও প্রযোজক কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’ টক শোয়ে এসে প্রথম ভিকির কথা উল্লেখ করেন ক্যাটরিনা। তাঁকে ভিকির সঙ্গে পর্দায় ভাল মানাবে বলে মন্তব্য করেছিলেন ক্যাটরিনা। সে কথা কর্ণ পরের একটি পর্বে ভিকিকে জানাতেই, মজার ছলে মাথা ঘুরে পড়ে যাওয়ার ভান করেন ‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’ খ্যাত অভিনেতা। তার পরেই নাকি জ়োয়া আখতারের এক পার্টিতে একে অপরের সঙ্গে পরিচিত হন ভিকি ও ক্যাটরিনা। বন্ধুত্ব গড়ায় প্রেমে। কয়েক বছরের প্রেমের পর ২০২১ সালের ডিসেম্বর মাসে চার হাত এক হয় যুগলের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন