Entertainment News

মানসিক অবসাদে আত্মহত্যা করলেন বলিউড শিল্পী

রণবীর সিংহ, রণবীর কপূর, অজয় দেবগণের মতো বলিউডের বহু তারকার সঙ্গে কাজ করেছেন অভিজিত্ (৩২)। সূত্রের খবর, তিন মাস আগে স্ত্রীয়ের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়। অভিযোগ, দু’বছরের মেয়ের সঙ্গেও নাকি অভিজিত্‌কে দেখা করতে দিতেন না তাঁর স্ত্রী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৪ অগস্ট ২০১৮ ১৩:১৪
Share:

রণবীর কপূরের সঙ্গে অভিজিত্।

প্রয়াত হলেন বলিউডের জনপ্রিয় নৃত্যশিল্পী অভিজিত্ শিন্ডে। সম্প্রতি মুম্বইয়ে ভানডুপ এলাকায় নিজের বাড়ি থেকেই উদ্ধার হয়েছে অভিজিতের ঝুলন্ত দেহ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, আত্মঘাতী হয়েছেন অভিজিত্।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, অভিজিতের বাড়ির দরজা নাকি খোলা অবস্থায় দেখে বাড়ির ভিতর ঢোকেন প্রতিবেশীরা। সেখানে তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশে খবর দেওয়া হয়। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

রণবীর সিংহ, রণবীর কপূর, অজয় দেবগণের মতো বলিউডের বহু তারকার সঙ্গে কাজ করেছেন অভিজিত্ (৩২)। সূত্রের খবর, তিন মাস আগে স্ত্রীয়ের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়। অভিযোগ, দু’বছরের মেয়ের সঙ্গেও নাকি অভিজিত্‌কে দেখা করতে দিতেন না তাঁর স্ত্রী। এ সব কারণেই চরম মানসিক অবসাদে ভুগছিলেন এই সম্ভবনাময় নৃত্যশিল্পী। আর সে কারণেই তিনি আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বলে মনে করছে পুলিশ।

Advertisement

আরও পড়ুন, ‘বন্ধু মরে গেলে আসবি তো’, বলেছিল সুচেতা

মুম্বই মিররের রিপোর্ট অনুযায়ী, নিজের ঘরে সিলিং ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় অভিজিতের দেহ। তার পাশে একটি সুইসাইড নোট উদ্ধার করে পুলিশ। যেখানে নিজের ব্যাঙ্ক অ্যাকাউন্টের সমস্ত টাকা মেয়েকে ট্রান্সফার করার ইচ্ছার কথা লিখে গিয়েছেন অভিজিত্।

পুলিশ জানিয়েছে, গত তিন মাসমেয়েকে নিয়ে নিজের মায়ের সঙ্গে থাকতেন অভিজিতের স্ত্রী। মেয়ের সঙ্গে অভিজিত্‌কে নাকি দেখাও করতে দিতেন না তিনি। সে কারণেই মানসিক অবসাদে ভুগতেন অভিজিত্। ময়নাতদন্তের পর দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে বলে খবর।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন