Tunisha Sharma

‘ওরা ভবিষ্যতের কথা ভাবে না’, তুনিশার অকালমৃত্যুতে ভেঙে পড়লেন তাঁর শেষ পরিচালক

২৪ ডিসেম্বর সাজঘরে উদ্ধার করা হল অভিনেত্রী তুনিশা শর্মার মৃতদেহ। অভিনেত্রীর অকালমৃত্যুতে শোকস্তব্ধ বলিপাড়ার একাংশ। কী বললেন নায়িকার শেষ ছবির পরিচালক?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২২ ২০:৫৮
Share:

তুনিশার মৃত্যু প্রসঙ্গে কী বললেন তাঁর শেষ ছবির পরিচালক আব্বাস-মস্তান?

তুনিশা শর্মার অকালমৃত্যুকে ঘিরে ক্রমশ গভীর হচ্ছে রহস্য। ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে তুনিশার প্রাক্তন প্রেমিক শীজ়ান খানকে। অভিনেত্রীর মৃত্যুর গোটা ঘটনাই এখন আদালতের বিচারাধীন। এ বার এই প্রসঙ্গে মুখ খুললেন তুনিশার শেষ ছবির পরিচালক আব্বাস-মস্তান। ‘থ্রি-মঙ্কিজ়’ ছবিতে শেষ বারের মতো তাঁকে দেখবেন দর্শক।

Advertisement

পরিচালক আব্বাস বলেন, “মাত্র ২০ বছর বয়সে এমন পরিণতি। ভাবলেই খারাপ লাগছে। এক বারও নিজের মা বাবা পরিবারের কথা ভাবল না তুনিশা। বর্তমান প্রজন্ম ভবিষ্যতের কথা না ভেবেই এমন সব পদক্ষেপ করে, যা আমরা স্বপ্নেও কল্পনা করতে পারব না। আমাদের পরিচালিত ছবিতে তুনিশা অভিনয় করেছে। ভাবতেই পারছি না ও নেই।”

ইংরেজি জনপ্রিয় ওয়েব সিরিজ় ‘মানি হাইস্ট’-এর গল্পকে ভারতীয় প্রেক্ষাপটে বেঁধেছেন পরিচালকদ্বয়।

Advertisement

প্রসঙ্গত, ২৪ ডিসেম্বর সিরিয়ালের সেটে ঝুলন্ত দেহ উদ্ধার হয় তুনিশা শর্মার। অভিনেত্রীর মৃত্যু নিয়ে সরব হয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওতও। নায়িকা লেখেন,‘‘এক জন নারী সব ক্ষতি মেনে নিতে পারে। ভালবাসা, সম্পর্ক, বিয়ে সব ক্ষতি মানতে পারে। কিন্তু এটা মেনে ওঠা অসম্ভব, যখন সে জানে তাঁর ভালবাসায় কখনও ভালবাসাই ছিল না। বিপরীতে থাকা মানুষটার কাছে যদিও অন্য মানুষটার আবেগ, প্রেম নিয়ে খেলা করাটা খুব সহজ। আসলে স্বার্থ নিয়ে যাঁরা আসেন, তাঁরা খুব সহজেই অন্যকে শোষণ করতে পারেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন