বিয়ের কিছু দিনের মধ্যেই বিচ্ছেদ হয়েছে এই বলি তারকাদের

বলিউডে সম্পর্কের ভাঙা-গড়া চলতেই থাকে। কেরিয়ারের কারণে হোক বা পরকীয়া— বিয়ের খুব অল্প দিনের মাথায় বিচ্ছেদ হয়েছে এমন তারকার সংখ্যা নেহাত কম নয়। দেখে নেওয়া যাক এমনই কিছু তারকার নাম।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ মার্চ ২০১৮ ১০:১১
Share:
০১ ০৮

মুকেশ অগ্রবাল-রেখা (১২ মাস): ১৯৯০ সালে দিল্লির ব্যবসায়ী মুকেশ অগ্রবালের সঙ্গে বিয়ে হয়েছিল বলি ডিভা রেখার। বিয়ের এক বছরের মধ্যেই মানসিক অবসাদের শিকার হয়েছিলেন মুকেশ। ১৯৯১ সালে তিনি আত্মহত্যা করেন।

০২ ০৮

কিশোর কুমার-যোগিতা বালি (২৪ মাস): বহুবার সম্পর্কে জড়িয়েছেন কিশোর কুমার। ১৯৭৬ সালে যোগিতা বালির সঙ্গে কিশোর কুমারের তৃতীয় বার বিয়ে হয়। কিন্তু, বিয়ের দু’বছরের মাথায় তাঁদের বিচ্ছেদ হয়ে যায়।

Advertisement
০৩ ০৮

কর্ণ সিংহ গ্রোভার-শ্রদ্ধা নিগম (১০ মাস): টেলি দুনিয়ার হার্টথ্রব কর্ণ সিংহ গ্রোভার বি-টাউনে পা রাখার আগেই দীর্ঘদিনের বান্ধবী শ্রদ্ধাকে বিয়ে করেন। কিন্তু, সেই বিয়ে ১০ মাসের বেশি টেকেনি।

০৪ ০৮

মল্লিকা শেরাওয়াত-কর্ণ সিংহ গিল (১২ মাস): বিয়ের এক বছরের মধ্যেই কর্ণ সিংহ গিলের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় মল্লিকার। কর্ণ পেশায় একজন বিমানচালক। বি-টাউনে গুঞ্জন, কেরিয়ার নিয়ে একটু বেশি সচেতন ছিলেন মল্লিকা, সেই কারণেই এই বিচ্ছেদ।

০৫ ০৮

মনীষা কৈরালা-সম্রাট দাহাল (২৪ মাস): নেপালি শিল্পপতি সম্রাট দাহালকে মনে ধরেছিল ‘দিল সে’-র নায়িকার। ২০১০ সালে চার হাত একও হয়েছিল তাঁদের। কিন্তু, সেই বিয়ের অস্তিত্ব ছিল মাত্র দু’বছর।

০৬ ০৮

সাজিদ নাদিয়াদওয়ালা-দিব্যা ভারতী (১১ মাস): ‘শোলা অউর শবনম’ ছবির শুটিং চলাকালীন দিব্যার প্রেমে পড়েছিলেন পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালা। ১৯৯২ সালে চার হাত এক হয় তাঁদের। বিয়ের এক বছরের মাথায় রহস্যজনক ভাবে মৃত্যু হয় দিব্যার।

০৭ ০৮

পুলকিত সম্রাট-শ্বেতা রোহিরা (১২ মাস): ২০১৪ সালে বিয়ের এক বছরের মধ্যেই শ্বেতার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় ‘ফুকরে’-র চকোলেট হিরো পুলকিত সম্রাটের। শোনা যায়, ইয়ামি গৌতমের সঙ্গে সম্পর্কের কারণেই নাকি এই বিচ্ছেদ।

০৮ ০৮

অনুরাগ কাশ্যপ-কল্কি কোয়েচলিন (২৪ মাস): ২০১১ সালে চার হাত এক হয় কল্কি এবং অনুরাগের। কিন্তু, বিভিন্ন সময়ে বিভিন্ন অভিনেত্রীর সঙ্গে নাম জড়ায় পরিচালক অনুরাগ কাশ্যপের। শোনা যায়, বিবাহবহির্ভূত সম্পর্কের কারণেই কল্কির সঙ্গে বিচ্ছেদ হয় অনুরাগের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement