Entertainment News

অভিনব বিন্দ্রার বায়োপিকে হর্ষবর্ধন কপূর

সিনেমায় অভিনবের ভূমিকায় অভিনয় করছেন হর্ষবর্ধন কপূর। নিজেই সে খবর জানিয়েছেন অনিল কপূরের ছেলে, সোনম কপূরের ভাই হর্ষবর্ধন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনব বিন্দ্রার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন অভিনেতা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০১৭ ১৬:২০
Share:

অলিম্পিকে সোনাজয়ী অভিনব বিন্দ্রার সঙ্গে হর্ষবর্ধন কপূর। ছবি: হর্ষবর্ধনের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

বছর কয়েক হল বলিউডে বায়োপিকের ছড়াছড়ি। বক্স অফিস কালেকশনও ভাল ফল করায় পরিচালকেরাও রূপোলি পর্দায় জীবনী বানানোর বাড়তি আগ্রহ পেয়েছেন। জনপ্রিয় অভিনেতা ও খেলোয়াড়দের জীবনের ওপর নির্ভর করে তৈরি হচ্ছে একের পর এক সিনেমা। এ বার সেই তালিকায় যোগ হল অলিম্পিক্সে শুটিংয়ে দেশের হয়ে ব্যক্তিগত ইভেন্টে একমাত্র স্বর্ণপদক জয়ী অভিনব বিন্দ্রার নামও। ২০০৮-এর বেজিং অলিম্পিকে সোনা জিতেছিলেন অভিনব।

Advertisement

আরও পড়ুন, অ্যামির প্রাক্তন প্রেমিক এই বলিউডি অভিনেতা!

আরও পড়ুন, বলিউডের আন্ডারওয়ার্ল্ড যোগ

Advertisement

সিনেমায় অভিনবের ভূমিকায় অভিনয় করছেন হর্ষবর্ধন কপূর। নিজেই সে খবর জানিয়েছেন অনিল কপূরের ছেলে, সোনম কপূরের ভাই হর্ষবর্ধন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনব বিন্দ্রার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন অভিনেতা। ইনস্টাগ্রামে সেই ছবির ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘‘ শুরুটা সব থেকে গুরুত্বপূর্ণ। বিশেষ করে যখন এমন এক জন মানুষের চরিত্রে অভিনয় করছেন যাঁকে নিয়ে গোটা দেশ গর্ব করে।’’

! " "

! " "

গত বছর ‘মিরজিয়া’ ছবিতে বলিউডে হাতেখড়ি হয় হর্ষবর্ধন কপূরের। সিনেমাটি ফ্লপ করলেও, ছবির গানগুলি বেশ জনপ্রিয়তা পেয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন