Suhana Khan

Bollywood: লাল চাঁদের সামনে দুই বন্ধু, ডান দিকে বলিউডের কোন তারকার সন্তানের অবয়ব বলুন তো?

শরীর চাপা পোশাক দু’জনের গায়েই। উঁচু হিলের জুতো পায়ে। চুল নেমে গিয়েছে প্রায় কোমর পর্যন্ত।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২১ ২১:২৪
Share:

চিনতে পারছেন ডান দিকের তারকা সন্তানকে?

নিউইয়র্কে পার্টিতে ব্যস্ত বলিউডের তারকা সন্তান। বন্ধুর সঙ্গে ছায়া-ছবি তুললেন তিনি। লাল চাঁদের সামনে দুই মহিলার অবয়বের ছবি ঘুরে বেড়াচ্ছে নেটদুনিয়ায়। তাঁদের কাউকে চেনা দায়! মুখ স্পষ্ট নয়, কেবল মুখ ও শরীরের অবয়ব বোঝা যাচ্ছে। এইটুকু দেখে চিনতে পারবেন ডান দিকের তারকা সন্তানকে?

Advertisement

শরীর চাপা পোশাক দু’জনের গায়েই। উঁচু হিলের জুতো পায়ে। চুল নেমে গিয়েছে প্রায় কোমর পর্যন্ত। বাঁ দিকে তারকা সন্তানের বন্ধু মুসকান চান্না। ডান দিকে অভিনেতা শাহরুখ খানের কন্যা সুহানা খান। সুহানা নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে সেই ছবি পোস্ট করেছেন। যদিও সেই দিনের বাকি ছবি চোখে পড়ল মুসকানের প্রোফাইলে। গত কয়েক সপ্তাহ ধরেই একাধিক পার্টির ছবি পোস্ট করেছেন শাহরুখ-কন্যা।

শাহরুখের সঙ্গে সুহানা

সুহানার ইনস্টাগ্রাম স্টোরি

নিউইয়র্কে চলচ্চিত্র নিয়ে পড়াশোনা করছেন সুহানা। ইতিমধ্যে একাধিক নাটক এবং স্বল্পদৈর্ঘের ছবিতে অভিনয় করেছেন তিনি। এর আগে তারকা-কন্যা জানিয়েছিলেন, তিনি অভিনয় করতে চান। কিন্তু তাঁর বাবার কড়া নির্দেশ, পড়াশোনা শেষ না করা পর্যন্ত বলিউডে পা রাখা যাবে না। তাই এখন তিনি সেই দিকেই মন দিয়েছেন। বলিউডে কবে পা রাখবেন, সেই কথা এখনও স্পষ্ট নয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন