Ibrahim Ali khan

ওরির সামনেই ইব্রাহিমে মন নায়সার! রাতের পার্টিতে কী কী করলেন?

সাদা শার্টের উপর কালো জ্যাকেট চড়িয়ে নিয়েছিলেন ইব্রাহিম। সঙ্গে হালকা দাড়ি-গোঁফে ‘হট’ লুক। তাতেই কি কাত হলেন নায়সা?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:০৯
Share:

গোলাপি পোশাকে উজ্জ্বল তরুণীকে হাসিখুশি দেখাচ্ছিল ইব্রাহিমের পাশে। ছবি—ইনস্টাগ্রাম

সপ্তাহান্তের ছুটির আমেজ। একত্র হয়েছিলেন বলিউডের তারকা সন্তানরা। খানাপিনার পর কিছু বা বেসামাল। রাতের অন্ধকারেই একগুচ্ছ চোখ ধাঁধানো ছবি ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। কার সঙ্গে দেখা গেল কাকে? তা নিয়ে জোরদার চর্চা। সবচেয়ে বেশি নজর কেড়েছেন সইফ আলি খানের পুত্র ইব্রাহিম আলি খান। ওরহান অবত্রমানীকে ছেড়ে বেসামাল মুহূর্তে তাঁরই ঘনিষ্ঠ হয়ে পড়লেন কি কাজল-কন্যা নায়সা দেবগন? তাঁদের উষ্ণ ছবি প্রকাশ্যে আসতেই হইচই।

Advertisement

ছিলেন অন্যান্য তারকা সন্তানরাও। শ্বেতা তিওয়ারির কন্যা পালক তিওয়ারি এবং অর্জুন রামপালের কন্যা মাহিকাকেও আনন্দ করতে দেখা গেল সেখানে। পটৌডি পরিবারের একত্রে মধ্যাহ্নভোজের আয়োজন ছিল সে দিনই। সেখান থেকে সটান রাতের পার্টিতে চলে আসেন ইব্রাহিম। সাদা শার্টের উপর কালো জ্যাকেট চড়িয়ে নিয়েছিলেন তিনি। সঙ্গে হালকা দাড়ি-গোঁফে ‘হট’ লুক। তাতেই কি কাত হলেন নায়সা? গোলাপি পোশাকে উজ্জ্বল তরুণীকে হাসিখুশি দেখাচ্ছিল ইব্রাহিমের পাশে। তাঁরা একসঙ্গে পর পর ছবি তুলে চলেছিলেন, যদিও সবই ওরির (ওরহান) ক্যামেরায়।

নায়সাকে সব পার্টিতে ওরহানের সঙ্গেই দেখা যায়। তাঁরা একে অপরের ঘনিষ্ঠ বন্ধু বলেই পরিচয় দেন। প্রেমের গুঞ্জন চললেও মুখ ফুটে সম্পর্কে থাকার কথা স্বীকার করেননি কেউই। ওরি জানান, কাজ সামলেই নায়সার সঙ্গে ঘুরতে হয় তাঁকে। কী কাজ, জিজ্ঞাসা করলে অবশ্য বিরাট তালিকা দেন তিনি। যার মধ্যে পুরোটাই নিজস্ব চর্চা। ওরি বলেন, “জিমে যাই, মাসাজ নিই, নয় ঘুমোই নয় কাজ করি। মূল কাজ হল, নিজেকে ঠিক রাখা।”

Advertisement

নায়সা তাঁর মধ্যেই খুঁজে পেয়েছেন বন্ধুত্ব। তলে তলে ইব্রাহিমেও কি মজলেন তিনি? সইফ এবং তাঁর প্রাক্তন স্ত্রী অমৃতা সিংহের পুত্র ইব্রাহিম সদ্যই কর্ণ জোহরের সঙ্গে কাজ সেরে উঠলেন। অভিনয় নয়, সহ-পরিচালনার কাজে দেখা গিয়েছে তাঁকে। তবে সম্প্রতি অভিনয় করার ইচ্ছা প্রকাশ করেছেন সইফ-পুত্র। আর প্রেমজীবন? তা ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন