Entertainment News

অনায়াসে বলিউডে অভিনেত্রী হতে পারেন এই তারকা-স্ত্রীরা

চেহারা, গ্ল্যামার, পার্সোনালিটি থেকে আভিজাত্যে জাস্ট ‘এ ওয়ান’। বলিউডের নায়িকাদের থেকে কোনও অংশে কম যান না এই তারকাদের স্ত্রীরা। অভিনয় দক্ষতাকে সরিয়ে, যদি শুধু গ্ল্যাম কোশেন্টে অভিনেত্রী হওয়া যেত, তবে এই তারকা স্ত্রীরা দৌড়ে অনেকটাই এগিয়ে থাকতেন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০১৭ ১৪:০১
Share:
০১ ০৭

বি-টাউনের পরিচিত মুখ। শাহিদ কপূরের স্ত্রী মীরা রাজপুতকে নিয়ে প্রথম থেকেই উন্মাদনা রয়েছে ফ্যানেদের। বলিউডের বিভিন্ন ইভেন্টেও তাঁকে হামেশাই দেখা যায়। মীরাকে নায়িকা হিসেবেও কিন্তু বেশ মানাবে।

০২ ০৭

হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান কিন্তু বরাবরই বলিউডের পরিচিত মুখ। বলিউডে অভিনেত্রী হওয়ার দৌড়ে তিনিও বেশ এগিয়ে।

Advertisement
০৩ ০৭

বলিউড বাদশার সহধর্মিণী। ইন্টিরিওর ডিজাইনার গৌরী এমনিতেই বলিউড তারকাদের ফ্ল্যাট-বাংলো ডিজাইন করেন। রূপে-গুণেও কোনও অংশে বলি ডিভাদের থেকে কম না তিনি।

০৪ ০৭

পাকিস্তানি অভিনেতা আলি জাফর। বলিউডে গান এবং অভিনয়ে নজর কেড়েছেন। তাঁর স্ত্রী আয়েশা ফাজলি। রূপে-গুণে বলি ডিভাদের থেকে কোনও অংশে কম না। আয়েশা আবার আমির খানের দূর সম্পর্কের আত্মীয়ও হন।

০৫ ০৭

সারা ভারওয়ানা। বিখ্যাত গায়ক আতিফ আসলামের বেগম। আতিফের সঙ্গে নিকাহ হওয়ার পর থেকে সারার নিজস্ব ভক্তকূল তৈরি হয়েছে। সারা বলিউডে এলে কেমন হয় বলুন তো?

০৬ ০৭

চাঙ্কি পান্ডের স্ত্রী ভাবনা। তাঁর মনমুগ্ধকর পার্সোনালিটির জন্য এমনিতেই বলিউডের অনেকের প্রিয় পাত্রী তিনি। অভিনয় জগতে অনায়াসেই আসতে পারতেন।

০৭ ০৭

ইমরান খানের স্ত্রী অবন্তিকা মালিক। বেশ কয়েকটি বলিউড ছবিতে ক্যামিও করেছেন অবন্তিকা। তবে পুরোপুরি লিড রোলে এখনও দেখা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement