Aamir Khan

আমিরের তৃতীয় বিয়ের জল্পনা বহাল, ঘট, প্রদীপ হাতে প্রাক্তন স্ত্রীর সঙ্গে পুজোয় অভিনেতা

বিচ্ছেদ হয়ে গিয়েছে, তবে সম্পর্ক এখনও অটুট। প্রাক্তন স্ত্রী কিরণ রাও হিন্দু। নিজের নতুন অফিসে পুজো করলেন হিন্দু রীতি মেনেই।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২ ১১:৫৩
Share:

প্রাক্তন স্ত্রীর সঙ্গে পুজোয় বসলেন আমির খান। সৌজন্যে-ইনস্টাগ্রাম।

কিরণ রাও এর সঙ্গে আচমকা বিবাহবিচ্ছেদের ঘোষণা করেন আমির খান। তার পর থেকেই হাঁটুর বয়সি অভিনেত্রী ফতিমা সানা শেখের সঙ্গে আমিরের সম্পর্ক বলিউডে অন্যতম চর্চার বিষয়। খান পরিবারের সব অনুষ্ঠানে ফতিমার উপস্থিতি এই জল্পনায় বাড়তি ইন্ধন জুগিয়েছে। সম্প্রতি আমির কন্যা ইরার বাগ্‌দানের অনুষ্ঠানে ফতিমা ছাড়াও ছিলেন আমিরের প্রাক্তন দুই স্ত্রী। ফলে গুঞ্জন বেড়েছে। এবার প্রাক্তন স্ত্রী কিরণের সঙ্গে পুজো করতে দেখা গেল অভিনেতাকে। নিজের প্রযোজনা সংস্থার নতুন অফিসে পুজো করতে দেখা গেল তাঁকে। একেবারে হিন্দু রীতিনীতি মেনেই পুজো করলেন আমির। ঘট পাতলেন, কিরণকে সঙ্গে নিয়ে আরতিও করলেন। আমিরের সাম্প্রতিক ছবি ‘লাল সিংহ চড্ডা’র পরিচালক অদ্বৈত চন্দন এই ছবিগুলি সমাজমাধ্যমে সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন।

Advertisement

এই দিন আমিরকে দেখা গেল মাথায় নেহেরু টুপি, গলায় উত্তরীয় এবং নীল ডেনিমে। কিন্তু হঠাৎ কী কারণে এই পুজো, তা জানাননি আমির ঘনিষ্ট অদ্বৈত।

আমির ও কিরণ গত বছর যৌথ বিবৃতি দিয়ে বিবাহবিচ্ছেদের ঘোষণা করেন। তবে বিচ্ছেদের পরও তাঁদের বন্ধুত্বের সম্পর্ক অটুট। সম্প্রতি কিরণ ও ছেলে আজাদের সঙ্গে কাতারে আর্জেন্টিনার খেলা দেখতে যান তিনি। খোশমেজাজেই দেখা গিয়েছিল তাঁকে। অনুরাগীদের সেলফির আবদারও মেটান ‘মিস্টার পারফেকশনিস্ট’।

Advertisement

শেষ বার আমিরকে পর্দায় দেখা গিয়েছে ‘লাল সিংহ চড্ডা’ ছবিতে। ছবিটি বক্স অফিসে তেমন সাফল্য পায়নি। সমালোচক মহলেও এই ছবি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়। তার পর আমির অভিনয় থেকে সাময়িক বিরতি নেওয়ার কথাও ঘোষণা করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন