Katrina Kaif

বিয়ের পর প্রথম বিবাহবার্ষিকী, ক্যাটরিনাকে কী উপহার দিলেন ভিকি?

এক বছর আগে, ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন ক্যাটরিনা কইফ-ভিকি কৌশল। প্রথম বিবাহবার্ষিকী বলে কথা! স্ত্রীকে কী উপহার দিলেন তিনি?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২ ১১:৪২
Share:

শুধুই ক্যাটের জন্য —ফাইল চিত্র।

ক্যাটরিনা কইফ ও ভিকি কৌশলের দাম্পত্যের রসায়ন বলিউডের অন্যতম চর্চার বিষয়। গত বছর এই দিনটিতেই চারহাত এক হয় ভিকি-ক্যাটের। ২০২১ সালের ৯ ডিসেম্বর রাজস্থানের বারওয়ারা দুর্গে আত্মীয় ও নিকট বন্ধুবান্ধবের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়েন এই তারকা দম্পতি। বিয়ের ঠিক আগে পর্যন্ত দু’জনে নিজেদের সম্পর্কের বিষয়ে একটিও কথা বলেননি। বিয়েতেও ছিল কড়া নিরাপত্তা। দেখতে দেখতে একটা বছর পার। ভিকি-ক্যাটের প্রথম বিবাহবার্ষিকী। দিন কয়েক আগেই জানা যায়, এই বিশেষ দিনটি উদ্‌যাপন করতে আগেভাগেই পাহাড়ে চলে গিয়েছেন তারকা দম্পতি। ইন্ডাস্ট্রির পয়লা নম্বর নায়িকাদের একজন ক্যাটরিনা, ভিকির ধর্মপত্নী। প্রথম বছর বিয়ের জন্মদিন স্ত্রীকে কী দিলেন ভিকি?

Advertisement

অভিনেতার ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, স্ত্রীকে খুশি করতে গয়না গড়ালেন অভিনেতা। একেবারে নিজে ডিজ়াইন দিয়ে ক্যাটরিনার জন্য বিশেষ গয়না বানিয়েছেন ভিকি। স্বামীর জন্য উপহার বাছাই করা হয়ে গিয়েছে ক্যাটেরও। ভিকির জন্য বিলাসবহুল গাড়ি কিনেছেন অভিনেত্রী।

একে অপরের সম্পূর্ণ অপরিচিত ছিলেন। জোয়া আখতারের একটি পার্টিতে প্রথম দেখা হয়েছিল ভিকি-ক্যাটরিনার। ভিকি যে তাঁর মন জিতে নিয়েছেন, সে খবর সবচেয়ে আগে তাই জোয়াকেই জানিয়েছিলেন অভিনেত্রী। ভিকির সঙ্গে এই প্রেমকে ‘সম্পূর্ণ অপ্রত্যাশিত’ বলে উল্লেখ করেছেন তিনি। ক্যাটরিনার কথায়, ‘‘আমার ভাগ্যে ছিল, তাই হওয়ারই ছিল। একটা সময়ে কাকতালীয় ভাবে এত কিছু হচ্ছিল যে, বিশ্বাসই হত না সব সত্যি।’’ এক বছরে পরস্পরকে আরও বেশি করে বুঝেছেন দু’জনে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন