Bonny Sengupta

ফের জুটিতে কৌশানী-বনি

এটি প্রার্জুনের দ্বিতীয় ফিচার ফিল্ম। টলিউড জুড়ে থ্রিলার ছবিরই রমরমা। সেখানে তাঁর ছবি আলাদা কোথায়?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২২ ০৬:৫৫
Share:

কৌশানী-বনি

আরও একবার জুটি বাঁধতে দেখা যাবে অভিনেতা বনি সেনগুপ্ত এবং কৌশানী মুখোপাধ্যায়কে। প্রার্জুন মজুমদারের ‘অন্তর্জাল’ ছবিটিতে রয়েছেন তাঁরা। ছবিটি নারীকেন্দ্রিক। কৌশানীর চরিত্রকে কেন্দ্র করে আবর্তিত হবে কাহিনি। এই ছবিতে কৌশানীর নাম লহরী। তার স্বামী অপূর্বর চরিত্রে বনি। তাদের প্রথম বিবাহবার্ষিকীর দিনেই হারিয়ে যায় অপূর্ব। সেই অন্তর্ধানকে কেন্দ্র করে ঘনীভূত হয় রহস্য।

Advertisement

এটি প্রার্জুনের দ্বিতীয় ফিচার ফিল্ম। টলিউড জুড়ে থ্রিলার ছবিরই রমরমা। সেখানে তাঁর ছবি আলাদা কোথায়? পরিচালকের ব্যাখ্যা, ‘‘অতিমারি আমাদের কোণঠাসা করে দিয়েছে। বহু লোকের চাকরি গিয়েছে। হাতে টাকা-পয়সা নেই। এই পরিস্থিতিতে গার্হস্থ হিংসার ঘটনাও বেড়েছে। আমার ছবি থ্রিলার হলেও সেখানে এই বিষয়গুলোও উঠে আসবে।’’

নারীকেন্দ্রিক ছবিতে বনি কাজ করতে রাজি হলেন কেন? শুধুই কৌশানী আছেন বলে? ‘‘তা নয়। এখন ছবিতে কার স্ক্রিন টাইম বেশি, তা দিয়ে আর বিচার করা হয় না। আমার চরিত্রটা কেমন, নতুন কিছু করতে পারছি কি না, সেটাই আমার কাছে বেশি গুরুত্ব পায়। এখানে অপূর্বর চরিত্রটার মধ্যে ভাল-খারাপ দুটো দিকই আছে,’’ মন্তব্য বনির। নারীকেন্দ্রিক ছবিতে সুযোগ পাওয়াটা বড় বিষয়। ছবিতে লহরী পেশায় লেখিকা। অন্য রকমের বলিষ্ঠ চরিত্র পেয়ে উত্তেজিত কৌশানীও। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, সৌমাল্য দত্ত রয়েছেন। মার্চ মাসেই ছবির শুটিং শুরু হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন