Prabhas

প্রথম দিন বক্স অফিসে ‘সাহো’-র ঝুলিতে কত এল জানেন?

উত্তর ভারতে বেশ কিছু রাজ্যে সিনেমার প্রিন্ট দেরিতে পৌঁছয়। তাই আয়ও খানিক কমে যায়।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ৩১ অগস্ট ২০১৯ ১৬:০৯
Share:

প্রভাস এবং শ্রদ্ধা কপূর অভিনীত ‘সাহো’

প্রত্যাশা ছিল অনেক। নেটিজেনদের ধারণা ছিল ‘বাহুবলী’-র পর স্পেশ্যাল এফেক্টস, অ্যাকশন, লোকেশন সব দিক দিয়েই চোখ ধাঁধিয়ে দেবে ৩৫০ কোটি টাকা বাজেটের ‘সাহো’। প্রচারও হয়েছিল জোরদার। কিন্তু শুক্রবার মুক্তি পাওয়ার পরেই সমালোচনার মুখে পড়ে ওই বিগ বাজেট ছবি। তা সত্ত্বেও প্রথমদিন বক্স অফিসে সাহো-র ভাঁড়ার বেশ পরিপূর্ণ। প্রথম দিনের পর ওই ছবির বক্স অফিসে রোজগার ২৪ কোটি টাকা।

Advertisement

বিভিন্ন সূত্র বলছে, মোট আয় ২৪ কোটির খানিকটা বেশি হত। কিন্তু উত্তর ভারতে বেশ কিছু রাজ্যে সিনেমার প্রিন্ট দেরিতে পৌঁছয়। তাই আয়ও খানিক কমে যায়। তবে মুম্বই, গুজরাতে ভাল আয় হয়েছে ‘সাহো’-র। তা সত্ত্বেও ‘বাহুবলি’-র প্রথমদিনের রেকর্ড ভাঙতে পারেনি ওই অ্যাকশন থ্রিলার। হিন্দিতে ডাবিং হওয়া দক্ষিণী ছবির প্রথম দিনের বক্স অফিস কালেকশনের তালিকায় সাহো-র স্থান রয়েছে দু’নম্বরে। এর আগে ‘থালাইভা’ রজনীকান্ত অভিনীত ২.০ এর স্থান ছিল ওই জায়গায়। কিন্তু তা ছাপিয়ে গিয়ে সেই জায়গা দখল করেছে ‘সাহো’।

আরও পড়ুন- মিমি ফিরছেন তাঁর ‘ড্রিম প্রজেক্ট’ নিয়ে! জানেন সেটি কী?

Advertisement

আরও পড়ুন - ‘ভুলভুলাইয়া’-র সিক্যুয়েলে বিশেষ চরিত্রে অক্ষয়!

দুনিয়ার সবচেয়ে বড় ক্রাইম এজেন্সির খালি সিংহাসনে বসবে কে, তাই নিয়ে ষড়যন্ত্র, রেষারেষি। অন্য দিকে, মুম্বইয়ে ঘটে যাওয়া কোটি টাকার চুরির তদন্ত করতে নামে মুম্বই পুলিশ। চোর-পুলিশ খেলার গল্প নিয়েই প্রভাস এবং শ্রদ্ধা কপূর অভিনীত ‘সাহো’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন