নায়িকা সংবাদ

বছরটা দারুণ যাচ্ছে পরিনীতি চোপড়়ার। ‘তাকাদুম’ ছবিতে সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে কাজ করছেন। কিছু দিন আগে ‘মেরি পেয়ারি বিন্দু’র শ্যুটিং শেষ করেছেন। আর এ বার তাঁকে অভিনন্দন জানালেন অজয় দেবগণ। না, তাঁর পুরোনো কাজের জন্য নয়, নতুন ফিল্মের জন্য।

Advertisement
শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০১৬ ০০:০৩
Share:

অল দ্য বেস্ট পরিনীতি

Advertisement

বছরটা দারুণ যাচ্ছে পরিনীতি চোপড়়ার। ‘তাকাদুম’ ছবিতে সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে কাজ করছেন। কিছু দিন আগে ‘মেরি পেয়ারি বিন্দু’র শ্যুটিং শেষ করেছেন। আর এ বার তাঁকে অভিনন্দন জানালেন অজয় দেবগণ।

না, তাঁর পুরোনো কাজের জন্য নয়, নতুন ফিল্মের জন্য। আসলে পরিনীতি যে ঢুকে পড়েছেন রোহিত শেঠির ‘গোলমাল’ স্কোয়াডে। থাকছেন ‘গোলমাল ৪’য়ে। আর টুইট করে সেটাই অফিশিয়াল করে দিয়েছেন অজয়।

Advertisement

ইনভেস্টমেন্ট ব্যাঙ্কিংয়ে কেরিয়ার করতে চেয়েছিলেন। আপাতত তাঁর উপর ইনভেস্ট করে বলিউড যে বেশ আশ্বস্ত তা তো বোঝাই যাচ্ছে পরিনীতির একের পর এক ছবি সইয়ের বহর দেখে!

বিপাশা যখন ফিটনেস টিচার

এক সময়ের বলিউডের লাস্যময়ী অভিনেত্রীদের অন্যতম। ফিটনেস নিয়ে বরাবর সচেতন। সেই বিপাশা বসুকেই এবার দেখা যাবে অন্য ভূমিকায়! জানুয়ারিতে লস এঞ্জেলেস-য়ের এক বিশ্ববিদ্যালয়ে ফিটনেস বিষয়ক সভায় বক্তব্য রাখবেন বিপাশা। বছর খানেক আগেই ফিটনেস নিয়ে একটি ডিভিডি লঞ্চ করেছিলেন, এ বার সেটাই মার্কিন মুলুকে পৌঁছে দিতে চান বঙ্গতনয়া। গত এপ্রিলে কর্ণ সিংহ গ্রোভারকে বিয়ে করার পর আর বলিউডে দেখা যায়নি তাঁকে। তবে সেই নিয়েও খুব একটা ভাবছেন না বিপাশা। তিনি যে এখন ফিটনেস ক্লাসে মজে!

জারা জারা টাচ মি...

ভালবাসেন সমুদ্র। মলদ্বীপে কাজের ফাঁকেও তাই বিচে। বিকিনিতে।
ভাইটাল স্ট্যাটস ৩৪-২৬-৩৪। ক্যাটরিনা কইফ। তবে মাইনাস রণবীর কপূর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন