Britney Spears Divorce

দাম্পত্য জীবনের বাকি স্রেফ স্বামীর সঙ্গে হাতাহাতি! ফের ঘর ভাঙছে পপ তারকা ব্রিটনির

২০১৬ সাল থেকে প্রেম। তার পর ২০২২ সালে একে অপরকে ‘আই ডু’ বলেছিলেন পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স ও স্যাম আসগারি। খবর, সম্প্রতি বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন যুগল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৩ ১৬:৩৫
Share:

ব্রিটনি স্পিয়ার্স এবং স্যাম আসগারি। ছবি: সংগৃহীত।

হলিউডে ফের ঘর ভাঙার খবর। আরও এক তারকা দম্পতির সম্পর্কে চিড়। এ বার সংসার ভাঙছে পপ তারকা ব্রিটনি স্পিয়ার্সের। গত বছরই মডেল ও অভিনেতা স্যাম অ্যাসগারির সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন হলিউডের বিতর্কিত পপ তারকা। ১৪ মাসের মাথায় ভাঙন সেই সংসারে। খবর, ইতিমধ্যেই আইনি ভাবে বিবাহবিচ্ছেদের জন্য আর্জি জানিয়েছেন স্যাম।

Advertisement

হলিউডের অন্যতম জনপ্রিয় পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স। পেশাগত জীবনে চূড়ান্ত সফল হলেও ব্রিটনির ব্যক্তিগত জীবন বরাবরই বিতর্কিত। এর আগেও দু’বার বিয়ে ভেঙেছে ব্রিটনির। তৃতীয় বার বিয়ে করেছিলেন তাঁর থেকে বয়সে অনেকটাই ছোট স্যামকে। ২০১৬ সালে ব্রিটনিরই এক মিউজ়িক ভিডিয়োয় অভিনয় করেছিলেন স্যাম। তখন থেকেই আলাপ প্রাক্তন যুগলের। তার পরে প্রেম। ‘কনসারভেটরশিপ’ সংক্রান্ত আইনি জটিলতার সময় ব্রিটনির পাশে ছিলেন স্যাম। সেই সময়েই প্রেম আরও গভীর হয় তাঁদের দু’জনের। কনসারভেটরশিপ শেষ হওয়ার পরে ২০২২ সালে স্যামের সঙ্গে চারহাত এক হয় ব্রিটনির। তবে মাত্র ১৪ মাসের মাথাতেই ব্রিটনির তৃতীয় বিয়েও ভাঙার পথে। ইতিমধ্যেই বিয়ের আংটি ছাড়াই ব্রিটনিকে দেখা গিয়েছে একাধিক বার। খবর, আইনি ভাবের বিবাহবিচ্ছেদের জন্য আবেদনও দাখিল করেছেন স্যাম। গত কয়েক মাস ধরে আলাদা আলাদাই থাকছেন তাঁরা। শোনা যাচ্ছে, স্যামের পরকীয়ায় অতিষ্ঠ হয়ে উঠেছিলেন ব্রিটনি। দিনের পর দিন তর্ক-বিতর্ক ও চিৎকার-চেঁচামেচি করেই কাটছিল তাঁদের। পাশাপাশি, ব্রিটনির দুই ছেলেও তাঁর সঙ্গে না থেকে তাদের বাবার সঙ্গে থাকার সিদ্ধান্ত নেওয়ায় বেশ কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছিলেন ব্রিটনি। তার মধ্যে স্যামের সঙ্গে ঝুট-ঝামেলা আর সহ্য করতে না পেরেই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন পপ তারকাও।

তবে ব্রিটনির এই বিচ্ছেদেও আইনি জটিলতা কম নেই। ব্রিটনি ও স্যামের প্রিনাপ এগ্রিমেন্ট অনুযায়ী বিচ্ছেদের ক্ষেত্রে ব্রিটনির সম্পত্তির কোনও অংশই স্যামের প্রাপ্য নয়। তবে খবর, সেই শর্ত পুনর্বিবেচনা না করলেন ব্রিটনির বিষয়ে বিস্ফোরক তথ্য সংবাদমাধ্যমের কাছে ফাঁস করে দেওয়ার হুমকি দিয়েছেন স্যাম।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন